ব্যান্ড পার্টি নিয়ে অপরাধীর বাড়িতে হাজির পুলিস! কাণ্ড দেখে অবাক পাড়া-প্রতিবেশি

অভিযুক্ত চন্দন যাদবের বাড়িতে পুলিস হাজির হয় ব্যান্ড পার্টি নিয়ে।

Updated By: Jul 16, 2020, 01:34 PM IST
ব্যান্ড পার্টি নিয়ে অপরাধীর বাড়িতে হাজির পুলিস! কাণ্ড দেখে অবাক পাড়া-প্রতিবেশি

নিজস্ব প্রতিবেদন - অপরাধীর বাড়িতে ব্যান্ড পার্টি নিয়ে হাজির পুলিস। এমন ঘটনা আগে শুনেছেন! বিহার পুলিশ এমনিতেই একের পর এক কাণ্ড ঘটিয়ে জনপ্রিয়। কখনো অপরাধীকে ধরতে তান্ত্রিকের দ্বারস্থ হয়েছে বিহার পুলিশ। আবার কখনো নিয়ম ভাঙ্গা ব্যক্তিকে বিমা করিয়ে দিয়েছে। বিহার পুলিশের অপরাধ দমনের স্টাইল আলাদা। আর এবার ব্যান্ড পার্টি নিয়ে অপরাধীর বাড়িতে গিয়ে হইচই ফেলে দিল বিহার পুলিস। তাদের এমন কাণ্ড দেখে পাড়া প্রতিবেশী তো  অবাক। পুলিস কিন্তু মজার চলে নিজের কাজ ঠিক করে নিল। অপরাধীর বাড়ির লোকেদের জানিয়ে দেওয়া হল, এবার ব্যাপারটা মজার চলে হল। কিন্তু এরপর আবার আসতে হলে ব্যাপারটায় মজা থাকবে না। 

বিহারের ভাগলপুরের মাডোয়া জেলার ঘটনা। অভিযুক্ত চন্দন যাদবের বাড়িতে পুলিস হাজির হয় ব্যান্ড পার্টি নিয়ে। এই চন্দন যাদবের বিরুদ্ধে একাধিক মামলা চলছে। কিন্তু গত কয়েকদিন ধরেই সে পলাতক। এরই মধ্যে তার নামে আদালতে সমন জারি হয়েছে। পুলিস তাই এদিন তার বাড়িতে গিয়ে কোর্টের নোটিশ টাঙিয়ে দিয়ে আসে। সেইসঙ্গে পরিবারের লোকেদের জানিয়ে দেওয়া হয়, তারা যেন চন্ডনকে আত্মসমর্পনের জন্য বলে। কোর্টের নির্দেশ অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে চন্দন আত্মসমর্পণ না করলে তার বিরুদ্ধে অভিযান শুরু করবে পুলিস। এদিন তার বাড়ির লোকজনকে সেই কথা জানিয়ে দেওয়া হয়। পুলিস তার পরিবারের লোকজনকে বলেছে, চন্দনকে আত্মসমর্পণ করানোর জন্য তাদের ভূমিকা গুরুত্বপূর্ণ। 

আরও পড়ুন-  রেজাল্ট, ফেল, আত্মহত্যা! বাচ্চাদের মোটিভেট করতে মার্কশিট শেয়ার করলেন IAS অফিসার

বিহার পুলিশের এমন কান্ড দেখে অবাক প্রতিবেশিরা। পুলিস এক দল ব্যান্ড পার্টি নিয়ে হাজির হয়েছিল।।তারপর বেশ কিছুক্ষন চন্দন যাদবের বাড়ির বাইরে গান বাজনা চলে। সেই সময় পুলিশকর্মীরা তার বাড়ির গেটে কোর্টের নোটিশ লাগিয়ে দেয়। বিহার পুলিশের এমন কাণ্ড দেখে নেটিজেনরাও অবাক।

.