দুষ্কৃতীদের গুলিতে খুন বিজেপির রাজ্য সভাপতি, জম্মু ও কাশ্মীরের কিস্তওয়ারে জারি কারফিউ

এই খুনের সঙ্গে জঙ্গিরা জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে

Updated By: Nov 2, 2018, 09:18 AM IST
দুষ্কৃতীদের গুলিতে খুন বিজেপির রাজ্য সভাপতি, জম্মু ও কাশ্মীরের কিস্তওয়ারে জারি কারফিউ

নিজস্ব প্রতিবেদন: বিজেপি নেতার খুনের ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত জম্মু ও কাশ্মীরের কিস্তওয়ার। বাধ্য হয়ে ডাকা হল সেনাকে। জারি হল কারফিউ।

আরও পড়ুন-তৃণমূলের হয়ে মোদীর বিরুদ্ধে প্রচার করার কথা স্বপ্নেও ভাবি না: প্রহ্লাদ মোদী 

বৃহস্পতিবার সন্ধ্যায় কিস্তওয়ারে তাদের দোকান থেকে ফিরছিলেন বিজেপির রাজ্য সাভাপতি অনিল পারিহার ও তার ভাই অজিত পারিহার। ঘরে ঢোকার মুখে সরু গলিতে অন্ধকারে তাদের লক্ষ্য করে গুলি চালানো হয়। পুলিসের ধারনা ঘটনাস্থলে আগে থেকেই অপেক্ষা করছিল হামলাকারীরা। আশঙ্কাজনক অবস্থায় দুজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মৃত বলে ঘোষণা করা হয়। এই খুনের সঙ্গে জঙ্গিরা জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, ওই হামালার ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা সৃষ্টি হয়। রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে থাকেন এলাকার লোকজন। পুলিসকে মারধরও করা হয়। এক সিনিয়র আধিকারিককেও মারধর করে বিক্ষুব্ধ জনতা। এর পরেই পুলিস এলাকায় ১৪৪ ধারা জারি করে। পরিস্থিতি খারাপ হওয়ায় এলাকায় সেনা ডাকা হয়।

আরও পড়ুন-নাগরিকপঞ্জির জের? অসমে ৫ বাঙালি যূুবককে গুলি করে খুন

ঘটনার নিন্দা করেছেন বিজেপির সাধারণ সম্পাদক অশোক কৌল। তিনি বলেন, এই ধরনের খুন অত্যন্ত নিন্দাজনক। ঘটনায় জড়িতদের এক্ষুনি গ্রেফতার করা উচিত। ঘটনার নিন্দা করা হয়েছে সিপিএমএললের পক্ষ থেকেও। রাজ্য কংগ্রেসের সভাপতি গুলাম আহমেদ মীর ওই ঘটনাকে নৃশংস বলে নিন্দা করেছেন। বলেছেন, ওই ঘটনা দেখিয়ে দেয় রাজ্যে আইন শৃঙ্খলা বলে কিছু নেই।

   

.