BJP leader son Arrested: রাখির দিনে দুই বোনকে গণধর্ষণ, ধৃত বিজেপি নেতার ছেলে-সহ ১০

BJP leader son Arrested: ওই ঘটনার পর অভিযোগ পেয়ে পুলিস ১০ জনকে গ্রেফতার করে। ধৃতদের মধ্যে রয়েছে এলাকার বিজেপি নেতা লক্ষ্মী নারায়ণ সিংয়ের ছেলে পুনম। আগস্ট মাসেই সে জামিনে জেল থেকে ছাড়া পেয়েছে

Updated By: Sep 2, 2023, 05:33 PM IST
BJP leader son Arrested: রাখির দিনে দুই বোনকে গণধর্ষণ, ধৃত বিজেপি নেতার ছেলে-সহ ১০

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাখির দিন বাড়ি ফেরার পথে ভয়ংকর ঘটনা। গণ ধর্ষণের শিকার দুই বোন। আর সেই নক্কারজনক ঘটনার সঙ্গে জড়িত এলাকায় বিজেপি নেতার ছেলে। গ্রেফতার আরও ৯ জন। ছত্তীসগড়ের ওই ঘটনায় তোলপাড় রাজ্য। আশঙ্কাজনক আবস্থায় দুই নির্যাতিতা আপাতত হাসপাতালে ভর্তি।

আরও পড়ুন-'ইন্ডিয়া সরকার যদি জেতে,  রান্নার গ্যাস ৫০০ টাকায় এসে নামবে'

ঘটনার দিন বাড়ি ফিরছিলেন দুই বোন ও তাদের সম্পর্কিত এক ভাই। পথে ওই দুই বোন ও তরুণের পথ আগলে দাঁড়ায় ৩ অভিযুক্ত। পরে তারা বাকীদের ডেকে নেয়। তিনজন দুই বোনের কাছ থেকে প্রথমে তাদের মোবাইল ও টাকাপয়সা কেড়ে নেয়। এরপরই ৪টি বাইকে চড়ে ঘটনাস্থলে হাজির হয় আরও ৭ জন। অভিযুক্তরা দুই বোনকে রাস্তার পাশে নির্জন জায়গায় টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করে। দুই বোনের সঙ্গে থাকা তরুণকেও বেধড়ক পেটায় অভিযুক্তরা। রাইপুরে রিমস মেডিক্য়াল কলেজের কাছে ওই ঘটনা ঘটে।

ওই ঘটনার পর অভিযোগ পেয়ে পুলিস ১০ জনকে গ্রেফতার করে। ধৃতদের মধ্যে রয়েছে এলাকার বিজেপি নেতা লক্ষ্মী নারায়ণ সিংয়ের ছেলে পুনম। আগস্ট মাসেই সে জামিনে জেল থেকে ছাড়া পেয়েছে। বহু অপরাধের সঙ্গে তার জড়িত থাকার অভিযোগ উঠে আসছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.