বাজেট আলোচনার মধ্যেই বিধানসভায় নীলছবিতে বুঁদ বিজেপি বিধায়ক, ভাইরাল ভিডিয়ো!

বিজেপি বিধায়ক লাল নাথ ভিডিয়ো ক্লিপিংসের বিভিন্ন ফিড স্ক্রল ডাউন করে দেখছেন। তখনই তাঁর চোখ আটকায় একটি পর্নোগ্রাফিক ক্লিপিংসে। তিনি স্ক্রল করা থামিয়ে দিয়ে সেই ভিডিয়ো দেখতে থাকেন।

Updated By: Mar 30, 2023, 07:01 PM IST
বাজেট আলোচনার মধ্যেই বিধানসভায় নীলছবিতে বুঁদ বিজেপি বিধায়ক, ভাইরাল ভিডিয়ো!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিধানসভায় বসেই নীলছবিতে মগ্ন বিজেপি বিধায়ক। বিধানসভায় তখন রাজ্য বাজেটের বিভিন্ন ইস্যুর উপর আলোচনা চলছিল। তখনই বিজেপি বিধায়ক নিজের মোবাইল ফোনে নীলছবি দেখতে মগ্ন থাকেন। এমনই এক ভিডিয়ো সামনে এসেছে। যা সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে।  

জানা গিয়েছে, ওই বিজেপি বিধায়কের নাম যাদব লাল নাথ। ত্রিপুরা বাগবাসা বিধানসভা কেন্দ্রের বিধায়ক তিনি। বিধায়কের বিধানসভায় বসে পর্ন দেখার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তারপরই সমালোচনার ঝড় উঠেছে। বিধানসভায় যখন রাজ্য বাজেটের বিভিন্ন ইস্যুর উপর গুরুত্বপূর্ণ আলোচনা চলছে, তখন বিধায়ক লাল নাথের এই আচরণ নিঃসন্দেহে প্রশ্ন তুলে দিয়েছে।

ভাইরাল হয়ে যাওয়া ভিডিয়োটি করেছেন বিধায়কের লাল নাথের পিছনে বসে থাকা কেউ। যেখানে দেখা যাচ্ছে, বিজেপি বিধায়ক লাল নাথ ভিডিয়ো ক্লিপিংসের বিভিন্ন ফিড স্ক্রল ডাউন করে দেখছেন। তখনই তাঁর চোখ আটকায় একটি পর্নোগ্রাফিক ক্লিপিংসে। তিনি স্ক্রল করা থামিয়ে দিয়ে সেই ভিডিয়ো দেখতে থাকেন।

এই ঘটনায় ওই বিধায়কের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিয়েছে দল। তাঁকে নোটিস পাঠিয়েছে রাজ্য বিজেপি। এই কাজের জন্য তাঁর জবাব তলব করা হয়েছে পার্টির তরফে। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের এখনও পর্যন্ত কোনও জবাব দেননি বিধায়ক লাল নাথ। অধিবেশন শেষ হওয়ার পরই তড়িঘড়ি তিনি বিধানসভা ছেড়ে বেরিয়ে যান। 

তবে প্রকাশ্যে এভাবে বিজেপি নেতাদের নীলছবি দেখার ঘটনা এটাই প্রথম নয়। এর আগে ২০১২ সালে কর্নাটকের বিজেপি সরকারের ২ মন্ত্রী লক্ষ্মণ সাভাদি ও সিসি পাটিল বিধানসভায় বসে নীলছবি দেখার অভিযোগে পদত্য়াগ করতে বাধ্য হন। পরবর্তীতে তদন্তে তাঁরা নির্দোষ প্রমাণিত হলে, দল তাঁদের ফিরিয়ে নেয়।

আরও পড়ুন, মন্দিরের কূপসিঁড়ি ধসে চাপা পড়ে মৃত্যু ১১ ভক্তের, রামনবমী উদযাপনের মাঝেই বড়সড় দুর্ঘটনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.