সাহস থাকলে গ্রেফতার করুক, কর্ণাটক সরকারকে চ্যালেঞ্জ বিজেপি সাংসদের

উস্কানিমূলক টুইট করার অভিযোগে বিজেপি সাংসদের বিরুদ্ধে মামলা করল কর্ণাটক সরকার। 

Updated By: Dec 24, 2017, 11:47 AM IST
 সাহস থাকলে গ্রেফতার করুক, কর্ণাটক সরকারকে চ্যালেঞ্জ বিজেপি সাংসদের

নিজস্ব প্রতিবেদন: উস্কানিমূলক টুইট করার জন্য বিজেপি সাংসদের বিরুদ্ধে মামলা করেছে কর্ণাটক সরকার। তবে তাতে দমছেন না শোভা করন্ডলাজে। তাঁর পাল্টা চ্যালেঞ্জ, ''হিম্মত থাকলে আমায় গ্রেফতার করুন।''

বিজেপি সাংসদের কথায়, ''সিদ্দারামাইয়া সরকারের সাহস থাকলে আমায় গ্রেফতার করুক। আমি জামিন নেব না। যা টুইট করেছি, সংবাদমাধ্যমে দেখেই করেছি। আমায় জেরা করুক পুলিস।'' তাঁর অভিযোগ, দোষীকে গ্রেফতারের বদলে নির্যাতিতার বিরুদ্ধেই মামলা করেছে পুলিস।     

আরও পড়ুন- ত্রিপুরায় বিজেপিতে যোগ দিলেন কংগ্রেস বিধায়ক, অসম জয়ের কারিগর দায়িত্বে

বৃহস্পতিবার বিজেপি সাংসদের বিরুদ্ধে মামলা করে পুলিস। তিনি উস্কানমূলক টুইট করেছেন বলে অভিযোগ। উত্তর কর্ণাটকে হয়রানির হাত থেকে বাঁচতে আত্মহত্যার চেষ্টা করে এক কিশোরী। কর্ণাটক পুলিস জানায়, ওই ছাত্রী স্বীকার করেছেন, হয়রানির হাত থেকে বাঁচতে নিজেকেই নিজে আঘাত করেছে সে। ওই যুবক তাঁকে মারধর করেনি। ওই ঘটনার পর বিজেপি সাংসদ টুইট করেন, ''নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ ও খুনে চেষ্টা করছে জিহাদিরা। কেন সরকার নীরব? কোথায় মুখ্যমন্ত্রী?'' এরপরই তাঁর বিরুদ্ধে মামলা করে কর্ণাটক সরকার। 

কংগ্রেসের দাবি, কর্ণাটকে আগামিবছর ভোট। তার আগে মেরুকরণের রাজনীতিতে নেমে পড়েছে বিজেপি। দিন কয়েক আগেই তারা গুজব রটিয়েছিল।  

.