`গেরুয়া সন্ত্রাস` এর বিরোধিতায় দ্বিতীয় অভিষেক রাজনাথের

গেরুয়া সন্ত্রাস নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিণ্ডের মন্তব্যের বিরোধিতায় দেশজুড়ে আজ প্রতিবাদ কর্মসূচী পালন করছে বিজেপি। এর মাধ্যমেই কংগ্রেস বিরোধী আন্দোলন গড়ে তুলতে চাইছে বিজেপি। ইতিমধ্যেই এই মন্তব্যের তীব্র বিরোধিতা করা হয়েছে বিভিন্ন মহলে। বিজেপির সঙ্গে তাল মিলিয়েছে এনডিএ শিবিরের অন্যান্য সহযোগী দলগুলিও। বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার বলেন, এমন মন্তব্য করার আগে শিন্ডের ভাবা উচিত ছিল তিনি দেশের স্বরাষ্ট্রমন্ত্রী।

Updated: Jan 24, 2013, 12:05 PM IST

গেরুয়া সন্ত্রাস নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিণ্ডের মন্তব্যের বিরোধিতায় দেশজুড়ে আজ প্রতিবাদ কর্মসূচী পালন করছে বিজেপি। এর মাধ্যমেই কংগ্রেস বিরোধী আন্দোলন গড়ে তুলতে চাইছে বিজেপি।
ইতিমধ্যেই এই মন্তব্যের তীব্র বিরোধিতা করা হয়েছে বিভিন্ন মহলে। বিজেপির সঙ্গে তাল মিলিয়েছে এনডিএ শিবিরের অন্যান্য সহযোগী দলগুলিও। বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার বলেন, এমন মন্তব্য করার আগে শিন্ডের ভাবা উচিত ছিল তিনি দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। 
এই মন্তব্যের বিরোধিতায় দেশ জুড়ে প্রতিবাদের পাশাপাশি ধিক্কার মিছিলও করছে বিজেপি। বিজেপি সভাপতি পদে দায়িত্ব নেওয়ার পরই গতকাল একথা জানিয়েছিলেন রাজনাথ সিং। সেইমত দিল্লিতে এই মিছিলের নেতৃত্ব দেবেন সুষমা স্বরাজ। থাকবেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। 
রাজ্য বিজেপির তরফে দুপুর তিনটে নাগাদ সেন্ট্রাল অ্যাভিনিউ থেকে শুরু হবে মিছিল।