আরও ৯ জনের তালিকা প্রকাশ করল বিজেপি, বড় ধাক্কা খেলেন রমণ সিং

প্রার্থীতালিকা ঘোষণা করার আগেই বিজেপির তরফে জানানো হয়েছিল, ছত্তিসগড়ে এবার টিকিট পাবেন না কোনও সাংসদ। ফলে রাজনন্দগাঁওয়ে ছেলের বদলে রমণ সিংকে টিকিট দেওয়া হতে পারে বলে জল্পনা চলছিল। 

Updated By: Mar 24, 2019, 08:16 PM IST
আরও ৯ জনের তালিকা প্রকাশ করল বিজেপি, বড় ধাক্কা খেলেন রমণ সিং

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচন ২০১৯-এর আরও এক দফা প্রার্থীতালিকা প্রকাশ করল বিজেপি। এই নিয়ে মোট ৭টি তালিকা প্রকাশ করল তারা। এদিনের তালিকায় রয়েছে ছত্তিসগড়, তেলেঙ্গানা, মেঘালয় ও মহারাষ্ট্রের ৯ প্রার্থীর নাম। 

 

তালিকায় ছত্তিসগড়ের ছ'টি কেন্দ্রের প্রার্থীদের নাম রয়েছে। এর মধ্যে রাজনন্দগাঁও থেকে লড়ছেন সন্তোষ পাণ্ডে, রায়পুর থেকে সুনীল সোনি, বিলাসপুর থেকে অরুণ সাও, দুর্গ থেকে বিয় বঘেল, কোরবা থেকে জ্যোতি নন্দ দুবে। তালিকায় সব থেকে বড় ধাক্কা খেয়েছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী রমণ সিং। তাঁর পরিবারের কোনও সদস্যকে টিকিট দিল না বিজেপি। রমণের ছেলে সন্তোষ সিং রাজনন্দগাঁও থেকে সাংসদ ছিলেন। 

দু'কেজি পরের কথা, ২ গ্রাম সোনা দেখান, পালটা চ্যালেঞ্জ অভিষেকের

প্রার্থীতালিকা ঘোষণা করার আগেই বিজেপির তরফে জানানো হয়েছিল, ছত্তিসগড়ে এবার টিকিট পাবেন না কোনও সাংসদ। ফলে রাজনন্দগাঁওয়ে ছেলের বদলে রমণ সিংকে টিকিট দেওয়া হতে পারে বলে জল্পনা চলছিল। তবে সেই কেন্দ্রে সন্তোষ সিংয়ের নাম ঘোষণা করে চমকে দিল বিজেপি। 

এর আগে একটি তালিকায় ছত্তিসগড়ে ১১ জন প্রার্থীর তালিকা ঘোষণা করেছিল বিজেপি। এই নিয়ে ৩০৬টি আসনে প্রার্থী ঘোষণা করল তারা।   

.