নির্মম অত্যাচার! অন্ধ ছাত্রদের বেত দিয়ে পেটালেন অন্ধ্রপ্রদেশের স্কুল শিক্ষক

নির্মম অত্যাচারের ভয়ঙ্কর ছবি! যা দেখলেই শিউরে উঠতে হয়! অন্ধ্রপ্রদেশের কাকিনাড়ার একটি অন্ধস্কুলে দেখা গিয়েছে এই নির্মম দৃশ্য। এতটাই নির্মম, যে ঝাপসা করে দেখানো ছাড়া উপায় থাকে না। দৃষ্টিহীন তিন ছাত্রকে বেত দিয়ে বেধড়ক পেটাচ্ছেন স্কুলেরই এক শিক্ষক। তিনিও দৃষ্টিশক্তিহীন। যাদেরকে পেটানো হচ্ছে, তাদের সবার বয়স দশ বছরের নীচে।

Updated By: Jul 21, 2014, 06:36 PM IST
নির্মম অত্যাচার! অন্ধ ছাত্রদের বেত দিয়ে পেটালেন অন্ধ্রপ্রদেশের স্কুল শিক্ষক
AP

অন্ধ্রপ্রদেশ: নির্মম অত্যাচারের ভয়ঙ্কর ছবি! যা দেখলেই শিউরে উঠতে হয়! অন্ধ্রপ্রদেশের কাকিনাড়ার একটি অন্ধস্কুলে দেখা গিয়েছে এই নির্মম দৃশ্য। এতটাই নির্মম, যে ঝাপসা করে দেখানো ছাড়া উপায় থাকে না। দৃষ্টিহীন তিন ছাত্রকে বেত দিয়ে বেধড়ক পেটাচ্ছেন স্কুলেরই এক শিক্ষক। তিনিও দৃষ্টিশক্তিহীন। যাদেরকে পেটানো হচ্ছে, তাদের সবার বয়স দশ বছরের নীচে।

বেত দিয়ে পেটানোর সময় ছাত্ররা যাতে পালাতে না পারে, তার জন্য রীতিমতো দায়িত্ব নিয়ে তাদের ধরে রেখেছেন আরেক ব্যক্তি। ক্যামেরায় ধরা পড়েছে সেই দৃশ্যও। মার খেতে খেতে মাটিতে লুটিয়ে পড়েছে শিশুরা। তারস্বরে কেঁদেছে। ছেড়ে দেওয়ার জন্য কাতর আকুতি জানিয়েছে। কিন্তু শিক্ষকের বেত থামেনি।  ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। গ্রেফতার করা হয় ওই শিক্ষককে। পুলিস জানিয়েছে, গ্রিন ফিল্ড নামের আবাসিক অন্ধ স্কুলটি তিনিই চালান। বাষট্টি জন দৃষ্টিহীন শিশু সেখানে থেকে পড়াশোনা করে। অন্ধ্রপ্রদেশ শিশু অধিকার কমিশন ঘটনার তদন্ত শুরু করেছে। যদিও নির্মম ঘটনাটি কে ক্যামেরাবন্দি করেছেন, তা এখনও জানা যায়নি।

.