Mamata In Goa: 'ভোট এলেই গঙ্গায় ডুব, ভোট মিটলেই গঙ্গায় লাশ!'

গোয়া সফরের তৃতীয় জনসভা করলেন পানাজিতে।

Updated By: Dec 14, 2021, 05:52 PM IST
Mamata In Goa:  'ভোট এলেই গঙ্গায় ডুব, ভোট মিটলেই গঙ্গায় লাশ!'

নিজস্ব প্রতিবেদন: 'ভোট এলেই গঙ্গায় স্নান করেন, মন্দির পুজো দেন। কোভিডের সময়ে মৃতদেহ গঙ্গা ভাসিয়ে দেন। গঙ্গাকে অপবিত্র করেন'। গোয়ায় জনসভা থেকে এবার মোদীর (PM Modi) উত্তরপ্রদেশ সফরকে খোঁচা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বললেন, 'পুজোপাঠ আমিও কম করি না। অনেক দুর্গাপুজো করি পশ্চিমবঙ্গে। পুজো ক্লাবগুলিকে অনুদান দিই। আমাকে কি বিজেপি থেকে অনুমতি নিতে হবে? বিজেপির থেকে ক্যারেক্টার সার্টিফিকেটের কোনও প্রয়োজন নেই'।

বছর ঘুরলেই বিধানসভা ভোট (Assembly Election)। বঙ্গবিজয়ের পর তৃণমূলের নজরে গোয়া (Goa)। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক  অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ও দায়িত্বপ্রাপ্ত নেতা-নেত্রীদের নিয়ে আবর সাগরের উপকূলবর্তী রাজ্যে গিয়েছেন তৃণমূল সু্প্রিমো। এদিন পানাজিতে এক জনসভা থেকে 'বিজেপিকে বিদায়' দেওয়ার ডাক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশ্ন তুললেন, 'বিজেপি কি করেছে? গোয়ায় মৎস্যজীবীদের জন্য কী করেছে? খালি মিথ্যা কথা বলে। লখিমপুরে যে ঘটনা ঘটেছে, তার কারও অজানা নয়। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর কি পদত্যাগ করা উচিত নয়? প্রধানমন্ত্রীর কি বিবৃতি দেওয়া উচিত ছিল না'?

আরও পড়ুন:  Char Dham: তীর্থযাত্রীদের জন্য সুখবর, চার ধাম প্রকল্পে রাস্তা চওড়ার অনুমতি সুপ্রিম কোর্টের

তাহলে গোয়ায় 'আসল বিকল্প' কী? মমতার দাবি, 'গোয়ায় আসল বিকল্প তৃণমূল। আমাদের জোট দেখে বিজেপি ভয় পাচ্ছে। তৃণমূলই পারে বিজেপিকে হারাতে'। বললেন, 'মানুষের জন্য, মানুষকে নিয়ে, মানুষের দ্বারা সরকার গঠন করা হবে। বাইর থেকে কেউ গোয়ায় সরকার চালাতে আসবে না। গোয়া ভুমিপুত্রই সরকার চালাবে'।  সঙ্গে 'জোট-বার্তা', 'যাঁরা বিজেপিকে হারাতে চান, তাঁরা আমাদের সঙ্গে আসুন। দয়া করে ভোট ভাগ হতে দেবেন না'। ক্ষমতায় এলে বাংলার মতোই গোয়াতেও স্টুডেন্ট ক্রেডিট কার্ড-সহ বিভিন্ন সামাজিক প্রকল্প চালুর আশ্বাস দেন মমতা।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.