Supriya Shrinate-Kangana Ranaut Row: কঙ্গনা রানাওয়াতকে আপত্তিকর মন্তব্য, সুপ্রিয়া শ্রীনাথের প্রার্থী পদ বাতিল করল কংগ্রেস...

Supriya Shrinate| Kangana Ranaut: সম্প্রতি কঙ্গনা রানাওয়াত ভোটে দাঁড়াচ্ছেন, এই খবর প্রকাশ্যে আসতেই কংগ্রেসের প্রার্থী সুপ্রিয়া শ্রীনাথে তাঁকে কুরুচিকর মন্তব্য করেন। সুপ্রিয়ার এহেন মন্তব্য মোটেই ভালো চোখে দেখেনি তাঁর দল। ইতোমধ্যেই নির্বাচন কমিশন নোটিস পাঠিয়েছে তাঁকে। এবার তাঁর প্রার্থী পদ বাতিল করল তাঁর দল। 

Updated By: Mar 28, 2024, 05:36 PM IST
Supriya Shrinate-Kangana Ranaut Row: কঙ্গনা রানাওয়াতকে আপত্তিকর মন্তব্য, সুপ্রিয়া শ্রীনাথের প্রার্থী পদ বাতিল করল কংগ্রেস...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কঙ্গনা রানাওয়াতকে কুমন্তব্য করায় কিছুদিন আগেই দলের ভর্ত্সনার মুখে পড়েছিলেন সুপ্রিয়া শ্রীনাথে। এবার লোকসভা নির্বাচনে (Loksabha Election) প্রার্থীপদ প্রত্যাহার করা হল সুপ্রিয়া শ্রীনাথের (Supriya Shrinate)। দলের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়, লোকসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে লড়তে পারবেন না সুপ্রিয়া। কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) প্রতি কটূ মন্তব্যের জেরেই সুপ্রিয়া শ্রীনাথেকে প্রার্থী করছে না কংগ্রেস। 

প্রসঙ্গত চব্বিশের লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি থেকে বিজেপির টিকিটে ভোটে লড়ছেন কঙ্গনা রানাউত। বিজেপির প্রার্থী হিসেবে কঙ্গনা রানাউতের নাম ঘোষণা হতেই তা নিয়ে কটাক্ষ করেন সুপ্রিয়া শ্রীনাথে। কঙ্গনাকে উদ্দেশ্য করে কটূ মন্তব্যও করা হয়। যা নিয়ে তুমুল সমালোচনা শুরু হয়। 

আরও পড়ুন- Kareena in Politics: মুম্বইয়ের মোদীপ্রেম! রাজনীতিতে পা করিনা-করিশ্মার, সঙ্গে...

কঙ্গনা রানাউতের প্রতি ওই ধরনের মন্তব্য করে কেন তাঁকে অপমানিত করা হল, তা নিয়ে প্রশ্ন তোলে জাতীয় মহিলা কমিশন। এমনকী নির্বাচন কমিশন যাতে সুপ্রিয়ার বিরুদ্ধে পদক্ষেপ করে, তাকে নোটিস পাঠায়। দুদিনের মধ্যে সেই নোটিসের উত্তরও দিতে বলা হয়েছে। এরই মাঝে বড় সিদ্ধান্ত কংগ্রেসের।

যদিও সুপ্রিয়া পালটা দাবি করেন, তিনি কঙ্গনার প্রতি অপমানজনক কোনও মন্তব্য করেননি। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের অ্যাকসেস বেশ কয়েকজনের কাছে থাকে। তাঁদের মধ্যে কেউ অভিনেত্রী তথা বিজেপি প্রার্থীর প্রতি অপমানজনক মন্তব্য করেছেন। যদিও সুপ্রিয়া যে দাবিই করুন না কেন, শেষ পর্যন্ত লোকসভা নির্বাচন থেকে তাঁর প্রার্থী পদ বাতিল করল হাত শিবির।

আরও পড়ুন- Sonam Wangchuk| Pavel: লাদাখে প্রতিবাদী 'র়্যাঞ্চো'-র পাশে বাঙালি পরিচালক পাভেল...

অন্যদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্বন্ধে অসাংবিধানিক শব্দ প্রয়োগের জন্য দিলীপ ঘোষকে নোটিস পাঠাল নির্বাচন কমিশন। ২৯ মার্চ বিকেল ৫টার মধ্যে জবাব চাওয়া হল দিলীপ ঘোষের। নির্ধারিত সময়ের মধ্যে জবাব না দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে জাতীয় নির্বাচন কমিশন। এমনটাই বলা হয়েছে নোটিসে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.