Coromandel Express Accident: জামায় লেগে রক্ত, চোখে আতঙ্কের ছাপ; অবশেষে ফিরলেন যশবন্তপুর এক্সপ্রেসের কোচ সহায়ক

কাঁটায় কাঁটায় বেলা ১.৩৫ মিনিটে হাওড়া ফিরল দীর্ঘক্ষণ দুর্ঘটনাস্থলে আটকে থাকা, এবং দুর্ঘটনায় জড়িয়ে পড়া ডাউন যশবন্তপুর এক্সপ্রেস। থ্রি টায়ার ইকনমি কোচের বহু জানলার কাঁচ ভাঙা। ইতিউতি ছড়িয়ে আছে জানলার ফ্রেমের রাবার ব্যান্ড ও কাঁচের টুকরো।

Updated By: Jun 3, 2023, 02:47 PM IST
Coromandel Express Accident: জামায় লেগে রক্ত, চোখে আতঙ্কের ছাপ; অবশেষে ফিরলেন যশবন্তপুর এক্সপ্রেসের কোচ সহায়ক
নিজস্ব চিত্র

অয়ন ঘোষাল: চোখে মুখে একরাশ আতঙ্ক। হাতে চাপ চাপ রক্তের দাগ। ইনি প্রবীর বাবু। অভিশপ্ত যশবন্তপুর এক্সপ্রেসের বি ৪ ও বি ৫ এসি থ্রি টিয়ার কোচের সহায়ক। ধন্যবাদ দিচ্ছেন চালক ও ঈশ্বরকে।

কাঁটায় কাঁটায় বেলা ১.৩৫ মিনিটে হাওড়া ফিরল দীর্ঘক্ষণ দুর্ঘটনাস্থলে আটকে থাকা, এবং দুর্ঘটনায় জড়িয়ে পড়া ডাউন যশবন্তপুর এক্সপ্রেস। থ্রি টায়ার ইকনমি কোচের বহু জানলার কাঁচ ভাঙা। ইতিউতি ছড়িয়ে আছে জানলার ফ্রেমের রাবার ব্যান্ড ও কাঁচের টুকরো। সেই ট্রেন থেকেই একে একে নেমে হাঁফ ছেড়ে বাঁচলেন যাত্রীরা। শেষ হল উৎকণ্ঠার প্রহর।

হাওড়া স্টেশনে নেমে প্রবীর দাস জানান, ‘আমি অবশ্যই আতঙ্কিত। আমি ভাতে পারিনি অখান থেকে ফিরব। এক সেকেন্ডের মধ্যে আমার জীবন বাঁচিয়ে দিয়েছেন চালক। ড্রাইভার সাহেবকে ধন্যবাদ। এত গতিতে উনি ওই জায়গা থেকে আমাদেরকে বের করে নিয়ে এসেছেন, যদি আর এক সেকেন্ড দেরি হতো আমাদের ট্রেনটা পালটি খেত’।

আরও পড়ুন: Coromandel Express Accident: 'যান্ত্রিক ত্রুটি ছিল না', জানালেন অভিশপ্ত রাতে বরাতজোরে বেঁচে যাওয়া করমণ্ডলের চালক

তিনি আরও জানিয়েছেন, ‘যাত্রীদের সাহায্য করা তো আমাদের কর্তব্য। এক যাত্রী পরের স্টেশনে নামবেন বলে তাঁর ব্যাগ নিয়ে আমি যাচ্ছিলাম। সেই মুহুর্তে ধাক্কা খাওয়ায় ওই যাত্রীকে বাঁচাতে গিয়ে আমার চোট লাগে’। যদিও ট্রেনে কোনও চিকিৎসা হয়নি বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: Coromandel Express Accident: মৃত্যুপুরী বালেশ্বর! দুর্ঘটনায় আহতদের বাঁচাতে স্থানীয়দের রক্তদান

দুর্ঘটনার পরই একাধিক হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে। হাওড়ার হেল্পলাইন নম্বর - ০৩৩ ২৬৩৮২২১৭, খড়গপুরের হেল্পলাইন নম্বর - ৮৯৭২০৭৩৯২৫, ৯৩৩২৩৯২৩৩৯, বালেশ্বরের হেল্পলাইন নম্বর - ৮২৪৯৫৯১৫৫৯, ৭৯৭৮৪১৮৩২২, শালিমারের হেল্পলাইন নম্বর - ৯৯০৩৩৭০৭৪৬, চেন্নাইয়ের হেল্পলাইন নম্বর - ০৪৪ ২৫৩৩০৯৫২/০৪৪-২৫৩৩০৯৫৩/০৪৪-২৫৩৫৪৭৭১, ভদ্রক- ৮৪৫৫৮৮৯৯০০, কেওনঝড় রোড- ৮৪৫৫৮৮৯৯০৬, কটক- ৮৪৫৫৮৮৯৯১৭, ভুবনেশ্বর- ৮৪৫৫৮৮৯৯২২, খুরদা রোড- ৬৩৭০১০৮০৪৬।      

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.