Madhya Pradesh: বোনকে ধর্ষণ করে খুন, নাতনিকে বাঁচাতে এসে ধর্ষিতা ঠাকুমাও!

কাকার বাড়িতে ঘুরতে যাওয়ার  একদিন পর থেকেই তাঁকে হেনস্থা করা শুরু করে ভাইয়েরা। এরপর একটানা কয়েকদিন ধরেই তাকে শারীরিক নির্যাতন ও গণধর্ষণ করে দুই ভাই। সেই অবস্থায় ৬ দিন বাড়িতেই পরেছিলেন নির্যাতিতা। প্রায় এক সপ্তাহ পর তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। 

Updated By: Aug 25, 2022, 01:56 PM IST
Madhya Pradesh: বোনকে ধর্ষণ করে খুন, নাতনিকে বাঁচাতে এসে ধর্ষিতা ঠাকুমাও!
প্রতীকী ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: মর্মান্তিক বললেও কম। নৃশংস ঘটনা ঘটল মধ্যপ্রদেশের জব্বলপুরের রাঞ্জি এলাকায়। কাকার বাড়িতে ঘুরতে গিয়ে ধর্ষিতা হলেন ১৬ বছরের একটি মেয়ে। কাকার বাড়িতে ঘুরতে যাওয়ার  একদিন পর থেকেই তাঁকে হেনস্থা করা শুরু করে ভাইয়েরা। এরপর একটানা কয়েকদিন ধরেই তাকে শারীরিক নির্যাতন ও গণধর্ষণ করে দুই ভাই। সেই অবস্থায় ৬ দিন বাড়িতেই পরেছিলেন নির্যাতিতা। প্রায় এক সপ্তাহ পর তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। নির্মমভাবে মারধরের পরে মারা গিয়েছে সে। পুলিস জানিয়েছে, মেয়েটির সাহায্যের জন্য আসা নির্যাতিতার ঠাকুমাও ধর্ষিত হন। নির্যাতিতা মুম্বইতে তার বাবার সঙ্গে থাকত এবং ১১ আগস্ট জব্বলপুরে তার কাকার বাড়িতে এসেছিল। ১২ আগস্ট তার দুই খুড়তুতো ভাই তার শ্লিলতাহানি করে।

আরও পড়ুন, Bilkis Bano Case: বিলকিস বানোর ধর্ষকদের কেন ছাড়? গুজরাট সরকারকে নোটিস সুপ্রিম কোর্টের

১৯ আগস্ট তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করার আগে পর্যন্ত বেশ কয়েকদিন ধরে তাকে বারবার ধর্ষণ এবং মারধর করা হয়। মৃত্যুর পর জব্বলপুরেই তাকে কবর দেওয়া হয়। মঙ্গলবার, নির্যাতিতার বাবা পুলিসকে জানান যে তার মেয়েকে তার দুই খুড়তুতো ভাই গণধর্ষণ এবং মারধর করেছে। এএসপি জব্বলপুর প্রদীপ কুমার বলেছেন, ঠাকুমা বিষয়টি আটকাতে এলে তাঁকে ধর্ষণ করে অভিযুক্তরা। মারা যাওয়ার পর পুলিস নিহতের দেহ করব থেকে তোলে। ঠাকুমারও মেডিক্যাল পরীক্ষা করা হয়। তারপরেই ঠাকুমাকে ধর্ষণের বিষয়ে নিশ্চিত হয় পুলিস। 

ঘটনায় ইতিমধ্যেই এক ভাইয়ে গ্রেফতার করেছে পুলিস। অন্যজন পলাতক।  নির্যাতিতার ভাইয়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (পকসো) আইনে ধর্ষণের একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। কিছুদিন আগে গোয়ালিয়রে এক কিশোরীকে ধর্ষণ করার সময় দুই ব্যক্তি তা লাইভ স্ট্রিমিং করে দেখাল বন্ধুদের! ঘটনায় কোতোয়ালি থানার পুলিস অফিসার রাজীব গুপ্ত জানায়, " পুলিসে অভিযোগ দায়ের করে নির্যাতিতা। সে অভিযোগ করেছে, ২১ বছরের দুই তরুণ একটি হোটেলে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে গত ২ জুন।  শুধু তাই নয়, সেই সঙ্গে ধর্ষণের ভিডিও লাইভ করে বন্ধুদেরও দেখিয়েছে তারা। পরে সেটি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করে দেয়। সেই সঙ্গে নির্যাতিতার ছবিও তুলে রাখে তারা। শেয়ার করে দেয় সেগুলিও। অভিযুক্তদের বিরুদ্ধে একই ধরনের অপরাধ করার অভিযোগ আগেও এসেছে।”  তবে ওই অভিযুক্তদের নাম প্রকাশ করেননি তিনি।

আরও পড়ুন, Supreme Court Pegasus hearing: সরকার কোনও সাহায্যই করছে না, পেগ্যাসাস কাণ্ডে 'সুপ্রিম' তোপের মুখে কেন্দ্র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.