কবে শুরু হবে চিনযুদ্ধ ঠিক করে রেখেছেন মোদী: দাবি স্বতন্ত্রের

কবে চিন বা পাকিস্তানের সঙ্গে যুদ্ধ শুরু হবে তা নাকি ইতিমধ্যেই ঠিক করে রেখেছেন মোদী! একটি ভিডিয়োতে এমনটাই দাবি করলেন এক বিজেপি নেতা। 

Updated By: Oct 26, 2020, 04:02 PM IST
কবে শুরু হবে চিনযুদ্ধ ঠিক করে রেখেছেন মোদী: দাবি স্বতন্ত্রের

নিজস্ব প্রতিবেদন: কবে চিন বা পাকিস্তানের সঙ্গে যুদ্ধ শুরু হবে তা নাকি ইতিমধ্যেই ঠিক করে রেখেছেন মোদী! একটি ভিডিয়োতে এমনটাই দাবি করলেন এক বিজেপি নেতা। 

কয়েক মাস ধরে চিনের সঙ্গে লাদাখে সীমান্তবিবাদ চলছে৷ পাকিস্তানের সঙ্গে ভারতের সম্পর্ক তো সব সময়েই অম্লমধুর। এর মধ্যেই বিতর্কিত মন্তব্য করলেন উত্তর প্রদেশের বিজেপি-র রাজ্য সভাপতি স্বতন্ত্র দেব সিং৷ তাঁর দাবি, চিন এবং পাকিস্তানের সঙ্গে কবে থেকে যুদ্ধ শুরু হবে, তার তারিখ ঠিক করে রেখেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি৷

ওই বিজেপি নেতা দাবি করেন, অযোধ্যায় রাম মন্দিরের নির্মাণকাজ বা জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা প্রত্যাহার নিয়েও নাকি একই ভাবে প্রধানমন্ত্রী আগে থেকেই দিন ঠিক করে রেখেছিলেন!

বালিয়ায় উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক সঞ্জয় যাদবের বাড়ির এক অনুষ্ঠানে গিয়ে কদিন আগে এই দাবি করেন স্বতন্ত্র দেব৷ আসলে সামনেই উত্তর প্রদেশে কয়েকটি আসনে উপ নির্বাচন আছে। তাই ভোটের প্রচারকাজও চলছে। এই প্রচারকাজের অংশ হিসেবেই এই অনুষ্ঠানে আসেন স্বতন্ত্র। 

স্বতন্ত্রের ওই বক্তব্য নিয়ে ব্যাপক সমালোচনা চলছে। যদিও বালিয়ার বিজেপি সাংসদ রবীন্দ্র কুশাওয়াহার জানান, স্থানীয় বিজেপি কর্মীদের মনোবল বৃদ্ধি করতেই এই মন্তব্য করেছেন স্বতন্ত্র দেব৷

আরও পড়ুন: মুসলিমদের জন্য সংগ্রহশালার আবেদন ফেরাল বিজেপি

.