'দাউদ দুশমন' ছোটা রাজনকে ভারতে ফেরানোর প্রক্রিয়া শুরু

গ্রেফতারের পর ফের মুখ খুললেন আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা রাজন। ইন্দোনেশিয়ার বালি পুলিস সূত্রে খবর, রাজন জানিয়েছেন, কোনওভাবেই আত্মসমর্পণ নয় বরং গ্রেফতারই হয়েছেন তিনি। এর পাশাপাশি ভারতে ফেরার ইচ্ছেও প্রকাশ করেছেন তিনি।

Updated By: Oct 29, 2015, 12:06 PM IST
'দাউদ দুশমন' ছোটা রাজনকে ভারতে ফেরানোর প্রক্রিয়া শুরু

ওয়েব ডেস্ক: গ্রেফতারের পর ফের মুখ খুললেন আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা রাজন। ইন্দোনেশিয়ার বালি পুলিস সূত্রে খবর, রাজন জানিয়েছেন, কোনওভাবেই আত্মসমর্পণ নয় বরং গ্রেফতারই হয়েছেন তিনি। এর পাশাপাশি ভারতে ফেরার ইচ্ছেও প্রকাশ করেছেন তিনি।

প্রথমে প্রাণে বাঁচতে জিম্বাবোয়ে যেতে চেয়েছিলেন দাউদ দুশমন। কিন্তু পরে মত বদল করে ভারতে ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন।

তাঁকে দেশে ফেরানোর প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। ইন্দোনেশীয় স্বরাষ্ট্র মন্ত্রকের সঙ্গে কথা বলছে ভারতীয় বিদেশ মন্ত্রক। শীঘ্রই রাজনকে দেশে ফেরাতে চায় ভারত। তাই রাজনের প্রত্যর্পন নিয়ে আলোচনা চলছে দুই মন্ত্রকের মধ্যে।   

প্রসঙ্গত, গত ২৫ অক্টোবর ইন্দোনেশনিয়ার বালি বিমানবন্দর থেকে ছোটা রাজনকে গ্রেফতার করে পুলিস। অস্ট্রেলিয়ার সিডনি থেকে বালিতে এসেছিল ছোটা রাজন। পরে অস্ট্রেলিয়া পুলিসের তথ্যের ভিত্তিতেই গ্রেফতার করা হয় ছোটা রাজনকে।

দাউদ ইব্রাহিমের সবথেকে বড় শত্রু হল ছোটা রাজন। ভারতে প্রায় পনেরো থেকে কুড়িটি খুনে অভিযুক্ত রাজন। প্রথমে রাজনের সঙ্গে দাউদের সম্পর্ক ভালো থাকলেও মুম্বাই বিস্ফোরণের পর থেকেই সম্পর্কে চিড় ধরে। এরপর রাজনের ওপর হামলা চালায় দাউদ বাহিনী। এরপর অস্ট্রেলিয়াতে লুকিয়ে ছিলেন রাজন। রবিবার সিডনি থেকে ইন্দোনেশিয়ার বালিতে এসেই আটক হন দাউদ দুশমন।

.