পুঞ্চে নিয়ে এল দুই শহিদের মরদেহ

সীমান্ত পেরিয়ে বর্বর হামলা পাক সেনার। দুই জওয়ানকে হত্যার পর দেহ বিকৃত করেছে হানাদাররা। পাক বাহিনীর হামলায় শহিদ হন সুবেদার পরমজিত সিং এবং BSF কনস্টেবল প্রেম সাগর। এই দুই শহিদের দেহ বিকৃত করে পালায় পাক সেনা। আজ পুঞ্চে নিয়ে আসা হয় দুই শহিদের মরদেহ। সেখান থেকে হেলিকপ্টারে নিয়ে যাওয়া হয় জম্মুতে। পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য হবে এই দুই জওয়ানের। কিছুক্ষণ আগেই পঞ্চাবের তরন তারনে পৌছেছে সুবেদার পরমজিত সিংয়ের মরদেহ।

Updated By: May 2, 2017, 07:21 PM IST
পুঞ্চে নিয়ে এল দুই শহিদের মরদেহ

ওয়েব ডেস্ক: সীমান্ত পেরিয়ে বর্বর হামলা পাক সেনার। দুই জওয়ানকে হত্যার পর দেহ বিকৃত করেছে হানাদাররা। পাক বাহিনীর হামলায় শহিদ হন সুবেদার পরমজিত সিং এবং BSF কনস্টেবল প্রেম সাগর। এই দুই শহিদের দেহ বিকৃত করে পালায় পাক সেনা। আজ পুঞ্চে নিয়ে আসা হয় দুই শহিদের মরদেহ। সেখান থেকে হেলিকপ্টারে নিয়ে যাওয়া হয় জম্মুতে। পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য হবে এই দুই জওয়ানের। কিছুক্ষণ আগেই পঞ্চাবের তরন তারনে পৌছেছে সুবেদার পরমজিত সিংয়ের মরদেহ।

এদিকে প্রতিশোধের দাবিতে উত্তাল দেশ। এ বার অন্তত পাকিস্তানকে দেওয়া হোক যোগ্য জবাব, বদলার দাবিতে ফুঁসছে ভারত। জ্বলছে শহিদের চিতা, ক্ষোভের আগুনে ফুঁসছে আসমুদ্র হিমাচল। আর কতদিন এ ভাবে মার খাব আমরা? এ বার সময় এসেছে জবাব দেওয়ার বলছে আম ভারতীয়। (আরও পড়ুন- পাকিস্তানের বিরুদ্ধে পবিত্র প্রতিশোধের আগুন বুকে নিয়ে ফুঁসছে আসমুদ্র হিমাচল)

.