জঙ্গিহানায় রক্তাক্ত অসমে মৃতের সংখ্যা বেড়ে ১৫

জঙ্গিহানায় রক্তাক্ত অসমের পরিস্থিতি আজও থমথমে। কোকরাঝাড়ের বাজারে, যেখানে হত্যালীলা চালায় জঙ্গিরা, আজ সেখানে যেতে পারেন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল। গোটা এলাকা ঘিরে রেখেছে CRPF। জঙ্গিহানায় আহতদের মধ্যে আজ আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১৫। জখম উনিশ জন। এক জঙ্গিকেও নিকেশ করেছে সেনা।

Updated By: Aug 6, 2016, 09:46 AM IST
জঙ্গিহানায় রক্তাক্ত অসমে মৃতের সংখ্যা বেড়ে ১৫

ওয়েব ডেস্ক : জঙ্গিহানায় রক্তাক্ত অসমের পরিস্থিতি আজও থমথমে। কোকরাঝাড়ের বাজারে, যেখানে হত্যালীলা চালায় জঙ্গিরা, আজ সেখানে যেতে পারেন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল। গোটা এলাকা ঘিরে রেখেছে CRPF। জঙ্গিহানায় আহতদের মধ্যে আজ আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১৫। জখম উনিশ জন। এক জঙ্গিকেও নিকেশ করেছে সেনা।

গতকালই কোকরাঝাড়ের বাজারে অটো চড়ে এসে এলোবাথাড়ি গুলি চালায় জঙ্গিরা। তাদের কাছে ছিল AK-56 রাইফেল এবং গ্রেনেড । বাজারে ঢুকেই গ্রেনেড ছোড়ে জঙ্গিরা। এর পর শুরু হয় এলোপাথাড়ি গুলি বৃষ্টি। প্রশাসনের দাবি, হামলার পিছনে এনডিএফবি-সংবিজিত গোষ্ঠীর হাত রয়েছে। সম্ভবত ভূটানের ক্যাম্প থেকে হামলা চালাতে অসমে ঢোকে এরা। যদিও হামলার দায় নেয়নি এই জঙ্গিগোষ্ঠী। অসম জুড়ে এনডিএফবি এবং উলফার বিরুদ্ধে আরও তীব্র করা হয়েছে অভিযান।  

.