জয়ললিতার বাড়িতে ঢুকতে দেওয়া হল না ভাইঝি দীপা জয়কুমারকে

জয়ললিতার বাড়িতে ঢুকতে দেওয়া হল না ভাইঝি দীপা জয়কুমারকে। উত্তপ্ত হয়ে উঠল গোটা পোয়েস গার্ডেন।তুমুল বিক্ষোভ দেখালেন দীপা সমর্থকরা। ছুটির দিনে ধুন্ধমার বেধে গেল আম্মার তালাবন্ধ বাড়িতে। আম্মা মারা যাওয়ার পর পার হয়ে গেছে ছমাস। তবু নাটক থামছে কই? রবিবার ধুন্ধুমার বেধে গেল আম্মার পোয়েস গার্ডেনের বাড়িতে। সৌজন্যে আম্মার ভাইঝি দীপা জয়কুমার। জয়ললিতার মৃত্যুর পর থেকে পোয়েস গার্ডেন দখলে ছিল VK শশীকলার। চিনাম্মা জেলে যাওয়ার পর থেকে তা তালাবন্ধ। আর AIADMK দু ভাগ হওয়ার পর এখন লাইমলাইট টানতে ব্যস্ত জয়া-ভাইঝি দীপা। ইতিমধ্যেই নিজের দলও গড়ে ফেলেছেন দীপা। দাবি, পিসির মৃত্যুর পিছনে রহস্যের পর্দাফাঁস করবেন তিনি। নিচ্ছেন বিভিন্ন কর্মসূচিও। তেমনই এক কর্মসূচি নিয়ে ছুটির সকালে পোয়েস গার্ডেনে পৌছে যান দীপা। দাবি, বারান্দায় রাখা আম্মার ছবিতে মালা দেবেন তিনি। সেইমতো মালাও দেন। পুলিসের দাবি, এরপরই তালাবন্ধ বাড়ির ভিতরে ঢোকার চেষ্টা শুরু করেন দীপা। বাধা দেয় পুলিসও। বেধে যায় ধুন্ধুমার।

Updated By: Jun 11, 2017, 08:18 PM IST
জয়ললিতার বাড়িতে ঢুকতে দেওয়া হল না ভাইঝি দীপা জয়কুমারকে

ওয়েব ডেস্ক: জয়ললিতার বাড়িতে ঢুকতে দেওয়া হল না ভাইঝি দীপা জয়কুমারকে। উত্তপ্ত হয়ে উঠল গোটা পোয়েস গার্ডেন।তুমুল বিক্ষোভ দেখালেন দীপা সমর্থকরা। ছুটির দিনে ধুন্ধমার বেধে গেল আম্মার তালাবন্ধ বাড়িতে। আম্মা মারা যাওয়ার পর পার হয়ে গেছে ছমাস। তবু নাটক থামছে কই? রবিবার ধুন্ধুমার বেধে গেল আম্মার পোয়েস গার্ডেনের বাড়িতে। সৌজন্যে আম্মার ভাইঝি দীপা জয়কুমার। জয়ললিতার মৃত্যুর পর থেকে পোয়েস গার্ডেন দখলে ছিল VK শশীকলার। চিনাম্মা জেলে যাওয়ার পর থেকে তা তালাবন্ধ। আর AIADMK দু ভাগ হওয়ার পর এখন লাইমলাইট টানতে ব্যস্ত জয়া-ভাইঝি দীপা। ইতিমধ্যেই নিজের দলও গড়ে ফেলেছেন দীপা। দাবি, পিসির মৃত্যুর পিছনে রহস্যের পর্দাফাঁস করবেন তিনি। নিচ্ছেন বিভিন্ন কর্মসূচিও। তেমনই এক কর্মসূচি নিয়ে ছুটির সকালে পোয়েস গার্ডেনে পৌছে যান দীপা। দাবি, বারান্দায় রাখা আম্মার ছবিতে মালা দেবেন তিনি। সেইমতো মালাও দেন। পুলিসের দাবি, এরপরই তালাবন্ধ বাড়ির ভিতরে ঢোকার চেষ্টা শুরু করেন দীপা। বাধা দেয় পুলিসও। বেধে যায় ধুন্ধুমার।

আরও পড়ুন দেশে ১০.৫২ লাখ ভুয়ো প্যানকার্ড আছে : সুপ্রিম কোর্ট

দীপার অনুগামীরা পোয়েস গার্ডেনের বাইরে বিক্ষোভ দেখাতে শুরু করেন।দীপার অভিযোগ, ভাই দীপকের আমন্ত্রণেই পোয়েস গার্ডেন যান দীপা।শশীকলার সঙ্গে হাত মিলিয়ে তাঁকে হেনস্থার চেষ্টা করেন দীপক।জয়ললিতার মৃত্যুর পিছনে দীপকের হাত রয়েছে দাবি দীপার। AIADMK আম্মা ক্যাম্প অবশ্য বলছে, জয়ললিতার বাড়িতে ঢুকতে বাধা দেওয়া ছাড়া আর কোনো উপায় ছিল পুলিসের কাছে। তালাবন্ধ বাড়িতে দীপার ঢোকার অনুমতি ছিল না। কোনও অনুমতি ছাড়াই ঢোকার চেষ্টা করাতেই বাধা দেওয়া হয় তাঁকে।

আরও পড়ুন  নতুন করে ৬৬টি পণ্যের করের হার কমানোর সিদ্ধান্ত নিল GST কাউন্সিল

.