হাত হাপিস-মাকেনের ইস্তফা, কংগ্রেস অফিসে বিক্ষোভে স্লোগান 'প্রিয়াঙ্কা লাও দেশ বাঁচাও'

বড় বিপর্যয়ের আসবে এটা সবাই আশঙ্কা করেছিল, কিন্তু সেই বিপর্যয়টা যে শূন্যতা পরিবর্তন হবে সেটা বোঝা গেল ভোটের ফলাফল বেরোনের পর। রাষ্ট্রপতির কন্যা থেকে দলের সাধারণ সম্পাদক। সবাই হেরে গেলেন। কোনও আসনেই জিততে পারল না কংগ্রেস। ব্যর্থতার দায় নিয়ে দলের সাধারণ সম্পাদক পদ থেকে ইস্তফা দিলেন অজয় মাকেন। কংগ্রেস সদর দফতরের সামনে বিক্ষোভ দেখালেন কর্মীর।

Updated By: Feb 10, 2015, 12:29 PM IST
হাত হাপিস-মাকেনের ইস্তফা, কংগ্রেস অফিসে বিক্ষোভে স্লোগান 'প্রিয়াঙ্কা লাও দেশ বাঁচাও'

ওয়েব ডেস্ক: বড় বিপর্যয়ের আসবে এটা সবাই আশঙ্কা করেছিল, কিন্তু সেই বিপর্যয়টা যে শূন্যতা পরিবর্তন হবে সেটা বোঝা গেল ভোটের ফলাফল বেরোনের পর। রাষ্ট্রপতির কন্যা থেকে দলের সাধারণ সম্পাদক। সবাই হেরে গেলেন। কোনও আসনেই জিততে পারল না কংগ্রেস। ব্যর্থতার দায় নিয়ে দলের সাধারণ সম্পাদক পদ থেকে ইস্তফা দিলেন অজয় মাকেন। কংগ্রেস সদর দফতরের সামনে বিক্ষোভ দেখালেন কর্মীর।

শেষ অবধি পুলিস নামিয়ে সেই বিক্ষোভ থামাতে হল। বিক্ষোভে স্লোগান উঠল প্রিয়াঙ্কা লাও, দেশ বাঁচাও। নির্বাচনের প্রচারে ছোট বড় অনেক প্রচার করেছিলেন রাহুল গান্ধী। তখনই অনেকেই আশঙ্কা করেছিলেন বিপর্যয় হলে সেই দায় পড়বে রাহুলের গায়ে। তবু ঝুঁকি নিয়ে প্রচার করেছিলেন রাজবী-তনয়। আশঙ্কাই সত্যি অনেক প্রচারের পরও পুরো শূন্য কংগ্রেস। লোকসভায় বিপর্যয়ের রেশ আরও গভীর হল।

.