ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়েও টাকা না পেয়ে যে কাণ্ড ঘটালেন যুবতী!

নোট ভোগান্তিতে জেরবার সাধারণ মানুষ। সকাল থেকেই ব্যাঙ্কের সামনে লম্বা লাইন। ATM গুলোতে টাকা তোলার ভিড়। ঘণ্টার পর ঘণ্টা ধরে লাইনে দাঁড়িয়ে থেকেও হাতে টাকা না পেয়ে অনেকসময়ই গ্রাহকদের অসন্তোষ-বিক্ষোভ। দেশের সর্বত্র ছবিটা মোটামুটি এক। আর এর মধ্যেই দিল্লিতে ATM লাইনে দাঁড়িয়ে এক তরুণী যা করলেন.....! তাতে সবার চক্ষু চড়কগাছ।

Updated By: Nov 15, 2016, 12:22 PM IST
ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়েও টাকা না পেয়ে যে কাণ্ড ঘটালেন যুবতী!

ওয়েব ডেস্ক : নোট ভোগান্তিতে জেরবার সাধারণ মানুষ। সকাল থেকেই ব্যাঙ্কের সামনে লম্বা লাইন। ATM গুলোতে টাকা তোলার ভিড়। ঘণ্টার পর ঘণ্টা ধরে লাইনে দাঁড়িয়ে থেকেও হাতে টাকা না পেয়ে অনেকসময়ই গ্রাহকদের অসন্তোষ-বিক্ষোভ। দেশের সর্বত্র ছবিটা মোটামুটি এক। আর এর মধ্যেই দিল্লিতে ATM লাইনে দাঁড়িয়ে এক তরুণী যা করলেন.....! তাতে সবার চক্ষু চড়কগাছ।

ঘটনাটি দিল্লির ময়ূর বিহারের। ATM থেকে টাকা তোলার জন্য বহুক্ষণ ধরে লাইনে দাঁড়িয়েছিলেন ওই তরুণী। কিন্তু শেষমেশ ATM-এর টাকা ফুরিয়ে যেতেই ধৈর্যের বাঁধ ভাঙে ওই তরুণীর। হাতে টাকা না পেয়ে ক্ষিপ্ত ওই তরুণী প্রকাশ্যে সবার সামনেই নিজের পোশাক খুলে ফেলেন। চোখের সামনে এঘটনা দেখে তখন লাইনে দাঁড়ানো অন্য লোকেরা হতবাক। ছুটে আসেন মহিলা পুলিস কনস্টেবল। শেষমেশ বুঝিয়ে সুঝিয়ে ঘটনাস্থল থেকে ওই তরুণীকে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন, নোট বাতিলে বেসামাল রাজ্যের পণ্য পরিবহন ব্যবস্থা

.