Jahangirpuri Violence: দিল্লিতে হনুমান জয়ন্তির শোভাযাত্রায় 'অশান্তি', এখনও গ্রেফতার ২০

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে কঠোর নজরদারি পুলিসের 

Updated By: Apr 17, 2022, 10:39 PM IST
Jahangirpuri Violence: দিল্লিতে হনুমান জয়ন্তির শোভাযাত্রায় 'অশান্তি', এখনও গ্রেফতার ২০

নিজস্ব প্রতিবেদন: দিল্লির জাহাঙ্গিরপুরী এলাকায় (Jahangirpuri violence) হনুমান জয়ন্তির শোভাযাত্রা (Hanuman Jayanti) ঘিরে 'অশান্তি'। ওই ঘটনায় এখনও পর্যন্ত ২০ জনকে গ্রেফতার করেছে পুলিস। পাকড়াও দু'জন নাবালকও। রবিবার এমনটাই জানিয়েছেন দিল্লি পুলিসের ডেপুটি কমিশনার উষা রঙ্গনী। 

তিনি বলেন, "দোষীদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৪৭, ১৪৮, ১৪৯, ১৮৬, ৩৫৩, ৩৩২, ৩২৩, ৪২৭, ৪৩৬, ৩০৭, ১২০বি এবং অস্ত্র আইনের ২৭ ধারায় মামলা রুজু হয়েছে। ১৬ এপ্রিলের ঘটনায় এখনও ২০ জন গ্রেফতার হয়েছে।" 

শনিবার দিল্লির জাহাঙ্গিরপুরী এলাকা দিয়ে একটি হনুমান জয়ন্তির (Hanuman Jayanti) শোভযাত্রা যাচ্ছিল। অভিযোগ, হঠাৎ করে সেই শোভাযাত্রার উপর পাথর ছোড়ে কয়েকজন দুষ্কৃতী। এরপরই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। অশান্তির পরিবেশ তৈরি হয়। ঘটনায় আহত হন বেশ কয়েকজন পুলিস কর্মী। যদিও পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ার আগেই ঘটনাস্থলে পৌঁছল বিশাল পুলিস। এলাকায় ২০০ জন ব়্যাফ মোতায়েন করা হয়।  

ঘটনা জানতে দিল্লির পুলিস কমিশনারের সঙ্গে কথা বলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Sha)। সূত্রের খবর, কেউ আইন ভাঙলে কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন তিনি। দিল্লির লেফটেন্য়ান্ট গভর্নরের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.