Watch: লিফটে বালককে কামড়ে দিল পোষ্য কুকুর, নির্বিকার মালকিন!

ভিডিয়োটি দেখলে আঁতকে উঠবেন। থানায় অভিযোগ করেছেন ওই বালকের বাবা। আইনানুগ ব্যবস্থা নিচ্ছে পুলিস।

Updated By: Sep 6, 2022, 09:59 PM IST
 Watch: লিফটে বালককে কামড়ে দিল পোষ্য কুকুর, নির্বিকার মালকিন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: লিফটে কুকুরের কামড়! যন্ত্রণায় রীতিমতো ছটফট করছে এক বালক। কুকুরের মালিক নির্বিকার। কোন ভ্রুক্ষেপই নেই!  দরজা খুলতেই লিফট থেকে পোষ্য নিয়ে বেরিয়ে গেলেন তিনি। গাজিয়াবাদে এমনই একটি ঘটনার ভিডিয়ো এখন ভাইরাল সোশ্য়াল মিডিয়ায়। থানায় অভিযোগ দায়ের করেছে ওই বালকের বাবা-মা। তদন্তে নেমেছে পুলিস।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, লিফটের দরজা খুলল। পোষ্য কুকুরকে সঙ্গে নিয়ে ভিতরে ঢুকলেন এক মহিলা। কুকুরটি তখন বাইরে কাউকে দেখে তেড়ে যাওয়ার চেষ্টা করছিল। পোষ্যকে টেনে দরজার কাছ থেকে সরিয়ে নিলেন মালকিন। এদিকে লিফটের এক কোনায় আগে থেকে দাঁড়িয়েছিল এক বালক। তারপর? যথারীতি দরজা বন্ধ হল এবং লিফটটি উপরের দিকে উঠতে শুরু করল। পরের তলাতেই নামার কথা ছিল ওই বালকের। কিন্তু দরজার দিকে এগিয়ে যেতেই কুকুরটি তার উরুতে কামড়ে দিল! ছেলেটি যন্ত্রণা ছটফট করতে দেখে নির্বিকার থাকলেন কুকুরের মালকিন। শুধু তাই নয়, লিফটে দরজা খোলার পর, পোষ্যকে নিয়ে বেরিয়ে গেলেন!

 

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে সোমবার, গাজিয়াবাদের রাজনগর হাউজিং সোসাইটিতে। স্থানীয় নন্দগ্রাম থানায় ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছেন আক্রান্তের বাবা। থানার এক আধিকারিক জানিয়েছেন, সেই অভিযোগের ভিত্তিতে আইনানুগ পদক্ষেপ করছে পুলিস।

 

সম্পর্কে স্বামী-স্ত্রী। তখনও ভোরের আলো ফুটেনি। প্ল্যাটফর্মে দুই সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন এক মহিলা। তাঁকে ডেকে ডেকে তুললেন এক ব্য়ক্তি। তারপর ধাক্কা মেরে ফেলে দিলেন চলন্ত ট্রেনের সামনে! ঘটনাস্থলে মৃত্যু হল ওই মহিলার। কয়েকদিন আগে মহারাষ্ট্রের ভাসাই রোডে স্টেশনে এমনই হাড়হিম করা দৃশ্য ধরা পড়েছিল সিসিটিভি ক্যামেরায়। গ্রেফতার করা হয় অভিযুক্তকে। পুলিসের দাবি, ঘটনার আগে ঝগড়া করতে দেখা গিয়েছিল ওই দম্পতিকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.