'যৌনমিলনে বাধ্য করেছিলেন রাধে মা' চাঞ্চল্যকর অভিযোগ ডলি বিন্দ্রার

নয়া বিতর্ক ফের জড়াল স্বঘোষিত গডওম্যান রাধে মায়ের নাম। আজ বিগ বস খ্যাত অভিনেত্রী ডলি বিন্দ্রা অভিযোগ করলেন এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির সঙ্গে তাঁকে যৌনমিলনে বাধ্য করেছিলেন রাধে মা। এক সময় এই রাধে মার অনুগামী ছিলেন ডলি। মুম্বই পুলিস স্টেশনে রাধে মা সহ ২০ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন রাধে মা।

Updated By: Aug 22, 2015, 09:06 PM IST
'যৌনমিলনে বাধ্য করেছিলেন রাধে মা' চাঞ্চল্যকর অভিযোগ ডলি বিন্দ্রার

ওয়েব ডেস্ক: নয়া বিতর্ক ফের জড়াল স্বঘোষিত গডওম্যান রাধে মায়ের নাম। আজ বিগ বস খ্যাত অভিনেত্রী ডলি বিন্দ্রা অভিযোগ করলেন এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির সঙ্গে তাঁকে যৌনমিলনে বাধ্য করেছিলেন রাধে মা। এক সময় এই রাধে মার অনুগামী ছিলেন ডলি। মুম্বই পুলিস স্টেশনে রাধে মা সহ ২০ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন রাধে মা।

ডলির অভিযোগ রাধে মার সৎসঙ্গের সময় এই ধরণের ঘটনা আকছার ঘটে।

রাধে মায়ের বিরুদ্ধে তাকে পণ দিতে বাধ্য করার অভিযোগ আনেন ৩২ বছরের এক মহিলা। তার বক্তব্য ছিল, তার স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন রাধে মায়ের প্ররোচণায় তার পরিবারকে পণ দিতে বাধ্য করে। যদিও, সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন রাধে মা। এছাড়াও গুজরাতে ৭ জনকে আত্মহত্যা করতে বাধ্য করার অভিযোগও রয়েছে তার ওপর।

স্কুলের উঁচু ক্লাসে পড়াশোনা ছেড়ে দেন রাধে মা। ১৮ বছর বয়সে বিয়ে হয় হোশিয়াপুরের ব্যবসায়ী মোহন সিংয়ের সঙ্গে। ৩টি সন্তানও রয়েছে তাদের। ২৩ বছর বয়সে হোশিয়াপুরের পরমহংস বাগ ডেরায় মহন্ত রামদিন দাস তাকে সাধ্বী আখ্যা দেন। গত করেক বছর ধরে বেরিভেলিতেই থাকতেন রাধে মা। তাকে একটি বাড়িও দিয়েছেন এক ভক্ত।

.