পিনকোড দিলেই স্ক্রিনে নিজের এলাকার খবর, অযোধ্যায় PINEWZ- অ্যাপের ঘোষণা ড. সুভাষ চন্দ্রের

ড. চন্দ্র বলেন, পিননিউজ আজ চালু হচ্ছে এবং এটি ডিজিটাল ক্ষেত্রে একটি বড় বিপ্লব হতে চলেছে। অযোধ্যা থেকে অ্যাপটি চালু করার সময়, ডক্টর সুভাষ চন্দ্রও আজকের ঐতিহাসিক দিনে দেশবাসীকে অভিনন্দন জানিয়েছেন।

Updated By: Jan 22, 2024, 03:50 PM IST
পিনকোড দিলেই স্ক্রিনে নিজের এলাকার খবর, অযোধ্যায় PINEWZ- অ্যাপের ঘোষণা ড. সুভাষ চন্দ্রের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: Essel গ্রুপের চেয়ারম্যান এবং প্রাক্তন রাজ্যসভার সাংসদ ড. সুভাষ চন্দ্র রাম মন্দিরের প্রতিষ্ঠা উপলক্ষে হাইপার লোকাল অ্যাপ PINEWZ চালু করেছেন৷ গ্রাম থেকে দেশের প্রতিটি প্রান্তের খবর এই অ্যাপে দেখা যাবে। এই অ্যাপটি চালু করার সময় তিনি বলেন, আজ একটি বিশেষ দিন। ভারত ও বিশ্বের ইতিহাসে এটি একটি ঐতিহাসিক মুহূর্ত হতে চলেছে। কিছু লোক অযোধ্যায় উপস্থিত রয়েছে এবং বাকিরা তাদের বাড়ি থেকে এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হবে। আপনি এই অ্যাপে আপনার শহর বা এলাকার খবর এবং ভিডিও আপলোড করতে পারেন।

আরও পড়ুন, Ram Mandir Pran Pratishtha | Supreme Court: নিষিদ্ধ রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠান, সুপ্রিম কোর্টে বিজেপি!

ড. চন্দ্র বলেন, পিননিউজ আজ চালু হচ্ছে এবং এটি ডিজিটাল ক্ষেত্রে একটি বড় বিপ্লব হতে চলেছে। অযোধ্যা থেকে অ্যাপটি চালু করার সময়, ডক্টর সুভাষ চন্দ্রও আজকের ঐতিহাসিক দিনে দেশবাসীকে অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, এই অ্যাপের মাধ্যমে দেশের লাখ-কোটি মানুষ সাংবাদিক হতে পারবে। এই অ্যাপের মাধ্যমে আপনি আপনার শহর ও এলাকার খবর এবং ছবি আপলোড করে সারা বিশ্বে পাঠাতে পারবেন। সেই শহর ও সেই গ্রামের খবর সারা বিশ্বে পৌঁছে যাবে।​

এর আগে, ডঃ চন্দ্র তাঁর অনুপ্রেরণামূলক আলোচনার জন্য বিখ্যাত হয়েছেন। যা লক্ষ লক্ষ যুবককে অনুপ্রাণিত করেছে, অযোধ্যায় রাম মন্দির নির্মাণ নিয়ে তিনি আনন্দ প্রকাশ করেন। ‘শ্রী রাম সংবাদ’-এ জি নিউজের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি ৪৫ বছর আগে অযোধ্যা সফরের কথা উল্লেখ করেন।

ওয়েবসাইইটি দেখতে এখানে ক্লিক করুন-  https://www.pinewz.com/

অ্যাপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন- https://play.google.com/store/apps/details?id=com.mai.pinewz_user

আরও পড়ুন, Ram Mandir Pran Pratistha | Celebs: রামলালার প্রাণপ্রতিষ্ঠা! আবেগে ভাসছেন বলি সেলেব থেকে ক্রিকেটার, শিল্পপতিও...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.