Partha Chatterjee Arrested, SSC Sacm: 'ভালো নেই', ভুবনেশ্বরে অ্যাম্বুল্যান্সে ওঠার আগে বুকে হাত দিয়ে ইঙ্গিত মন্ত্রীর

Partha Chatterjee In Bhubaneswar: ইডির দাবি মেনে ভুবনেশ্বর এইমসে ধৃত পার্থ চট্টোপাধ্যায়ের মেডিক্যাল পরীক্ষা। কার্ডিওলজি, নেফ্রলজি, রেস্পিরাটরি মেডিসিন এবং এন্ডোক্রিনোলজি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকদের দিয়ে একটি বিশেষ দল পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক পরীক্ষা করবে। 

Reported By: পিয়ালি মিত্র | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jul 25, 2022, 03:04 PM IST
Partha Chatterjee Arrested, SSC Sacm: 'ভালো নেই', ভুবনেশ্বরে অ্যাম্বুল্যান্সে ওঠার আগে বুকে হাত দিয়ে ইঙ্গিত মন্ত্রীর
ভুবনেশ্বরে পার্থ চট্টোপাধ্য়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: "কেমন আছেন পার্থদা?" প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন সাংবাদিকরা। প্রশ্ন কানে যেতেই পার্থ চট্টোপাধ্যায় বুকে হাত দিয়ে ইঙ্গিত দিলেন, "ভালো নেই।" যেন বুঝিয়ে দিতে চাইলেন, তাঁর বুকে ব্যথা। সোমবার সকালে এয়ার অ্যাম্বুল্যান্সে করে কলকাতা বিমানবন্দর থেকে ভুবনেশ্বর বিমানবন্দরে পৌঁছন। ভুবনেশ্বরে অবতরণের পর হুইল চেয়ারে বসিয়ে পার্থ চট্টোপাধ্যায়কে বিমানবন্দরের বাইরে নিয়ে আসা হয়। সেখান থেকে অ্যাম্বুল্যান্সে তাঁকে ভুবনেশ্বর এইমসে পৌঁছন ইডি আধিকারিকরা। ভুবনেশ্বরে বিমানবন্দর থেকে বেরিয়ে অ্যাম্বুল্যান্সে ওঠার আগেই তিনি কেমন আছেন? পার্থ চট্টোপাধ্য়ায়ের কাছে জানতে চান সাংবাদিকরা। প্রশ্ন কানে যেতেই বুকে হাত দিয়ে মন্ত্রীর ইঙ্গিত, ভালো নেই। বুকে ব্যথা।

প্রসঙ্গত, রবিবার কলকাতা হাইকোর্ট পার্থ চট্টোপাধ্য়ায়কে ভুবনেশ্বর এইমসে নিয়ে যাওয়ার অনুমতি দেয় ইডিকে। তারপরই সোমবার সকাল ৮টার বিমানে তাঁকে নিয়ে ভুবনেশ্বর পৌঁছন ইডি আধিকারিকরা। এসএসকেএম থেকে গ্রিন করিডর করে মন্ত্রীকে নিয়ে আসা হয় কলকাতা বিমানবন্দরে। এয়ার অ্যাম্বুল্যান্সে পার্থ চট্টোপাধ্য়ায়ের সঙ্গে ছিলেন চিকিৎসক ও আইনজীবীও। সোমবার ভুবনেশ্বর এইমসে শারীরিক পরীক্ষা হবে এসএসসি নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার প্রাক্তন শিক্ষামন্ত্রীর। 

ইডির দাবি মেনে ভুবনেশ্বর এইমসে ধৃত পার্থ চট্টোপাধ্যায়ের মেডিক্যাল পরীক্ষার নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। আদালতের নির্দেশ, ভুবনেশ্বর এইমস হাসপাতালে কার্ডিওলজি, নেফ্রলজি, রেস্পিরাটরি মেডিসিন এবং এন্ডোক্রিনোলজি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকদের দিয়ে একটি বিশেষ দল গঠন করতে হবে। সেই দল পার্থ চট্টোপাধ্যায়ের পরীক্ষা করবে বলে জানা গিয়েছে। আদালতের নির্দেশ, সোমবার বিকেল তিনটের মধ্যে শারীরিক পরীক্ষার রিপোর্ট তৈরি করতে হবে।

জানা গিয়েছে রিপোর্টে যদি বলে, পার্থ চট্টোপাধ্যায়ের চিকিৎসার সঙ্গে জেরা করা সম্ভব, তাহলে তাঁকে জেরা করা শুরু হয়ে যাবে। অন্যথায় জেরা পিছিয়ে যেতে পারে পার্থ চট্টোপাধ্যায়ের সুস্থ হওয়া পর্যন্ত। অন্যদিকে, সোমবার নিম্ন আদালতে হাজিরার কথা রয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের। ফলত পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর আইনজীবী ভার্চুয়ালি যোগ দেবেন এই হাজিরায়।

আরও পড়ুন, Partha Chatterjee, SSC Scam: ফাঁপরে পড়লেই ডেস্টিনেশন SSKM! চিকিৎসকদের ভূমিকায় ক্ষুব্ধ হাইকোর্ট

Partha Chatterjee, ED: গ্রেফতারির আগে নেত্রীকে চারবার ফোন পার্থর, অ্যারেস্ট মেমোয় উল্লেখ ইডি-র, ক্ষুব্ধ তৃণমূল!

SSC Scam: পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে কী ব্যবস্থা, ২৪ ঘণ্টায় অবস্থান বদল তৃণমূল কংগ্রেসের!

SSC Scam: এসএসসি দুর্নীতির টাকা হাওয়ালার মাধ্যমে গিয়েছে বাংলাদেশে! টেক্সটাইল কোম্পানিকে নোটিস ইডির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.