'যৌন হেনস্থা' করতে গিয়ে বোনকে খুন, অভিযুক্ত দাদা

নিজের দাদার হাতেই যৌন হেনস্থার থেকে বাঁচতে গিয়ে প্রতিরোধ করায় খুন হতে হল দিল্লির আঠাশ বছরের যুবতীকে, বলে মনে করছে পুলিস। ঘটনার মাত্র দু'দিন আগেই বোন রাখি পরিয়েছিল দাদাকে। মৃতার দাদাকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Aug 22, 2016, 12:22 PM IST
'যৌন হেনস্থা' করতে গিয়ে বোনকে খুন, অভিযুক্ত দাদা
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: নিজের দাদার হাতেই যৌন হেনস্থার থেকে বাঁচতে গিয়ে প্রতিরোধ করায় খুন হতে হল দিল্লির আঠাশ বছরের যুবতীকে, বলে মনে করছে পুলিস। ঘটনার মাত্র দু'দিন আগেই বোন রাখি পরিয়েছিল দাদাকে। মৃতার দাদাকে গ্রেফতার করেছে পুলিস।

জানা যাচ্ছে, বিবাহ বিচ্ছিন্না এই যুবতী ও তাঁর দাদা একই বাড়িতে  থাকতেন দু'বছর ধরে। গত শনিবার রাত একটা নাগাদ বোনকে একা পেয়ে তাঁর ঘরের দরজা লাথি মেরে খুলে বোনকে ধর্ষণ করতে যায় দাদা। বোন ধর্ষণে বাধা দেওয়ায় দাদা তাঁকে খুন করে বলে জানিয়েছেন পুলিস অফিসার বিজয় সিংহ।

আরও পড়ুন- পঞ্জাবে দলিত তরুণীকে ধর্ষণ

খুনের সময় অভিযুক্ত মত্ত অবস্থায় ছিল বলে জানা গেলেও, ওই সময় সেই ঘরে মৃতা যুবতীর ১০ বছরের ছেলে উপস্থিত ছিল কিনা তা নিয়ে সন্দেহ তৈরি হয়েছে। একটি সূত্রের তরফে জানা গেছে যে, খুন করার পর মৃতার দাদা তার ভাগ্নেকে অন্যা ঘরে নিয়ে গিয়ে ঘুম পারিয়ে দেয়। আর তারপর নিজে বোনের মৃতদেহের পাশে শুয়ে থাকে এবং এই সময়ে নাকি তিনি বোনকে খুন করার জন্যা 'অনুশোচনাগ্রস্থ' হয়ে পড়েন।

আরও পড়ুন- গ্রেফতার সন্দেহভাজন পাক গুপ্তচর

প্রতিবেশীরা জানিয়েছেন অভিযুক্ত প্রায়ই মদ্যপ অবস্থায় বাড়িতে মেজাজ হারিয়ে ফেলতেন। তার নিজেরও দাম্পত্য জীবন অত্যন্ত খারাপ ছিল বলে জানা গেছে।  খুনের পরের দিন অর্থাত্, রবিবার সকালে প্রতিবেশীরাই পুলিসে খবর দেন এবং পুলিস এসে দাদাকে গ্রেফতার করে।

.