বোনের জামায় লেগে প্রথম পিরিয়ডের রক্তের দাগ! দাদার হাতে নির্মম পরিণতি ১২ বছরের কিশোরীর

'সেক্স করেছে বোন?', জামায় লেগে থাকা প্রথম পিরিয়ডের রক্তের দাগকে যৌন সম্পর্কের ফল ভেবে ভুল দাদার! কিশোরীর বউদিও স্বামীর অত্যাচারে মদত দেয়। দাদা-বৌদি ধরেই নেয় যে, কারও সঙ্গে সহবাস করেছে কিশোরী!

Updated By: May 10, 2023, 01:52 PM IST
বোনের জামায় লেগে প্রথম পিরিয়ডের রক্তের দাগ! দাদার হাতে নির্মম পরিণতি ১২ বছরের কিশোরীর
ছবিটি প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পিরিয়ডের রক্তকে যৌন মিলনের ফল ভেবে ভুল! আর সেই সন্দেহের বশে কিশোরী বোনের উপর চরম অত্যাচার দাদার। শেষমেশ দাদার নির্মম অত্যাচারে মৃত্যু কোলে ঢলে পড়ল কিশোরী বোন। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের উল্লাসনগরে। বোনকে  খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে দাদাকে।

১২ বছরের বোনের পিরিয়ড হয়েছে। প্রথমবার পিরিয়ড। রজস্বলা কিশোরী বোনের জামায় ঋতুস্রাবের রক্ত দেখে আসল কারণটা বুঝতে পারেনি দাদা। বোনকে জিজ্ঞাসা করতে সে-ও  সঠিক করে কিছু বলতে পারেনি। পিরিয়ডের ব্যপারে সে নিজেও ততটা বুঝতে পারেনি। আর দাদাকেও স্পষ্ট করে কিছু বলতে পারেনি। আর তা থেকেই ঘটনার সূত্রপাত। দাদার সন্দেহ হয়, বোনের কারও সঙ্গে যৌন সম্পর্ক হয়েছে। আর সেই যৌন মিলনের ফলেই বোনের জামায় রক্তের দাগ লেগেছে। এই সন্দেহ থেকে বোনের উপর অত্যাচার করতে শুরু করে দাদা। বোনের থেকে দাদা ১৮ বছরের বড়। দাদার বয়স ৩০ বছর। দাদা বিবাহিত। কিন্তু আসল কারণ বুঝতে না পেরে বোনকে মারধর করতে শুরু করে দাদা।

অভিযোগ, অভিযুক্তের স্ত্রী অর্থাৎ কিশোরীর বউদিও স্বামীর অত্যাচারে মদত দেয়। দাদা-বৌদি ধরেই নেয় যে, কারও সঙ্গে সহবাস করেছে কিশোরী! আর তাতেই রক্তের দাগ লেগেছে জামায়। অভিযোগ, এই সন্দেহ থেকে তিন দিন ধরে লাগাতার ওই কিশোরীকে লাথি, ঘুষি মারা হয়। এমনকি গরম লোহার রড দিয়ে শরীরের একাধিক স্থানে ছ্যাঁকা দেওয়া হয় বলেও অভিযোগ। একদিকে প্রথমবার পিরিয়ডের যন্ত্রণা, তার উপর দাদার অত্যাচারে কিশোরী গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে উল্লাসনগরের কেন্দ্রীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে এক চিকিত্সক পরীক্ষা করে ওই কিশোরীকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে পুলিস আসে হাসপাতালে।

পুলিস এসে ওই কিশোরীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ময়নাতদন্তের রিপোর্টে কিশোরীর মুখ, গলা ও পিঠে নির্যাতনের চিহ্ন পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিস। অভিযুক্ত দাদাকে গ্রেফতার করেছে পুলিস। দাদার বিরুদ্ধে ৩০২ ধারায় খুনের মামলা রুজু হয়েছে। জানা গিয়েছে, কিশোরীর বাবা-মা গ্রামে থাকেন। ওই কিশোরী উল্লাসনগরে দাদা-বউদির সঙ্গে থাকত। দাদা নিরাপত্তারক্ষীর কাজ করেন।

আরও পড়ুন, Shani Vakri 2023: শনির বক্রী! অর্থ লাভের যোগ, কপাল খুলে যাবে ৫ এই রাশির জাতকদের...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.