Elvish Yadav:'গুরগাঁও-নয়ডায় সাপের বিষ বিক্রি করে এলভিস, ৭ বছরের জেল হওয়া উচিত'

এফআইআর অনুযায়ী, এলভিস যাদবের নাম অভিযুক্তদের মধ্যে রয়েছে। পিপল ফর এনিমেল এনিমেল ওয়েলফেয়ার অফিসার এর পদে কার্যরত গৌরব গুপ্তা এই অভিযোগ দায়ের করেন।

Updated By: Nov 3, 2023, 05:31 PM IST
Elvish Yadav:'গুরগাঁও-নয়ডায় সাপের বিষ বিক্রি করে এলভিস, ৭ বছরের জেল হওয়া উচিত'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একে তো রেভ পার্টি তায় দোসর সাপের বিষ। তল্লাশি চালাতেই বিপাকে বিগ বস ওটিটি খ্যাত এলভিস। অভিযোগ, রেভ পার্টির আয়োজন করেছিলেন এলভিস যাদব। সেই পার্টিতে আবার সাপের বিষের মতো ভয়ঙ্কর নেশাও করা হয়। যেখানে কোবরার বিষ নিয়ে নেশা থেকে বিদেশি তরুণীদের সঙ্গে চলছিল উদ্দাম নাচ। সেখানেই পুলিসি হানায় গ্রেফতার করা হয় এলভিস-সহ ৫ জনকে। পুলিসের তরফে এফআইআর দায়ের করা হয়েছে এলভিস যাদবের বিরুদ্ধে।

আরও পড়ুন, Kalyani: ফের সাংস্কৃতিক মঞ্চে শাসকের কোপ? চাকদহ নাট্য উৎসব বাতিলে বিতর্ক

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে, যেখানে এলভিসকে সাপ হাতে দাঁড়িয়ে থাকতে ও সাপ নিয়ে খেলতে দেখা যাচ্ছে। তবে এবার এলভিস যাদবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন মেনকা গান্ধী। এলভিস যাদবের ইউটিউব ভিডিয়োর কথা উল্লেখ করে তিনি বলেন, যেখানে সাপের সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবারকে। তাঁর ব্যবহৃত অনেক সাপই বিপন্ন প্রজাতির বলে দাবি করেছেন তিনি। 

কেন্দ্রীয় মন্ত্রী এদিন ব্যাখ্যা করেন যে কীভাবে পিএফএ একটি ফাঁদ পেতে করে এলভিস যাদবের লোকদের ধরেছিল। মানেকা গান্ধী আরও অভিযোগ করেন, এলভিস যাদব রেভ পার্টির জন্য গুরুগ্রাম ও নয়ডায় কোবরার মতো সাপ-সহ সাপের বিষ বিক্রি করতেন। এলভিস যাদবকে অবিলম্বে গ্রেফতার করার দাবি জানিয়ে তিনি বলেন, গ্রেড-1 অপরাধে ৭ বছরের জেল হওয়ার কথা। 

সূত্রের খবর, যে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে, তাদের জেরা করেই এলভিসের নাম উঠে আসে। অভিযুক্তরা জানায়, বিগবস ওটিটি-র বিজেতা এলভিস যাদবকেও সাপ ও সাপের বিষ সরবরাহ করতেন তাঁরা। এরপরই এফআইআরে এলভিসের নাম যুক্ত করা হয়। তাঁর বিরুদ্ধে বন্যপ্রাণ সংরক্ষণ আইনের ৯, ৩৯, ৪৯, ৫০, ৫১ ও ভারতীয় দণ্ডবিধির ১২০বি ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন, Urfi Javed Arrested: পোশাকে বিপজ্জনক কাটাকুটি, অশ্লীলতার দায়ে গ্রেফতার উর্ফি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.