Urfi Javed Arrested: পোশাকে বিপজ্জনক কাটাকুটি, অশ্লীলতার দায়ে গ্রেফতার উর্ফি!

খোলামেলা পোশাকের কারণে বহুবার বিতর্কের মুখে পড়েছেন উর্ফি। তাই বলে সরাসরি গ্রেফতার! যদিও এই ভিডিয়োর সত্যতা প্রকাশ্যে আসেনি। একটি কফি শপে ব্যাকলেস রেড টপের সঙ্গে ডেনিম প্যান্ট পরে দেখা যায় উর্ফিকে। সেখানেই এমন কাণ্ড ঘটে।

Updated By: Nov 3, 2023, 03:26 PM IST
Urfi Javed Arrested: পোশাকে বিপজ্জনক কাটাকুটি, অশ্লীলতার দায়ে গ্রেফতার উর্ফি!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোট এবং সাহসী পোশাক পরার জন্য গ্রেফতার হলেন উর্ফি জাভেদ? সোশ্যাল মিডিয়ায় অন্তত ভাইরাল এমনই ভিডিয়ো। আর তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। বিতর্কিত পোশাকের কারণে প্রায়ই আলোচনায় থাকেন উর্ফি। শুক্রবার সকালে প্রকাশ্যে আসা একটি ভিডিয়োয় দেখা যায়- একটি ক্যাফের বাইরে উর্ফির সঙ্গে কথা বলছেন দু’জন মহিলা পুলিস। তারপরই তাঁকে নিয়ে ভ্যানে তোলেন তারা। 

আরও পড়ুন, Kalyani: ফের সাংস্কৃতিক মঞ্চে শাসকের কোপ? চাকদহ নাট্য উৎসব বাতিলে বিতর্ক

ভাইরাল ভায়ানি নামের একজন পাপারাৎজির শেয়ার করা একটি ভিডিয়োতে, একজন মহিলা পুলিস অফিসার উর্ফিকে তাদের সঙ্গে থানায় যেতে বলেন। উর্ফি যখন তাঁকে হেফাজতে নেওয়ার কারণ জিজ্ঞাসা করেন, তখন অফিসার জবাবে জিজ্ঞাসা করেন, "ইতনে ছোটে ছোটে কাপড়ে পহেনকে কৌন ঘুমতা হ্যায়?'' তবে এই ভিডিয়ো আসল না নকল তা জানা যায়নি। শ্যুটিংয়ের কারণে এমন প্লট কিনা তাও প্রকাশ্যে আসেনি। 

একটি কফি শপে ব্যাকলেস রেড টপের সঙ্গে ডেনিম প্যান্ট পরে দেখা যায় উর্ফিকে। সেখানেই এমন কাণ্ড ঘটে। যদিও কেউ কেউ এই ঘটনাকে নিছকই ‘প্র্যাঙ্ক’ বলে উল্লেখ করেছেন। এর আগে এক সাক্ষাৎকারে উর্ফি জানিয়েছিলেন, একজন কাস্টিং ডিরেক্টর তাঁকে বলেছিলেন, তিনি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ পাবেন না, কারণ তিনি তাঁর ভাবমূর্তি নষ্ট করছেন। তিনি বলেন, 'এই ইন্ডাস্ট্রি আমাকে কিছুতেই মেনে নিতে রাজি নন। তারা এই পরিবর্তন মেনে নিতে রাজি নয়। সম্প্রতি এক কাস্টিং ডিরেক্টরের সঙ্গে দেখা হয়। তিনি আমাকে বলেন, 'আপ কো টেলিভিশনে মে তো অব কাম নেহি মিলেগা আপ কি ইমেজ ইতনি গন্দি হো গেয়া হ্যায়'।

আরও পড়ুন, Gautam Haldar: প্রয়াত বিদ্যা বালানের প্রথম ছবির পরিচালক গৌতম হালদার

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.