জি জয়পুর সাহিত্যমেলায় প্রকাশিত হল ডঃ সুভাষ চন্দ্রের আত্মজীবনী 'দ্য জেড ফ্যাক্টর'

ওয়েব ডেস্ক: আজ জি জয়পুর সাহিত্যমেলায় প্রকাশিত হল ডঃ সুভাষ চন্দ্রের আত্মজীবনী 'দ্য জেড ফ্যাক্টর'। এই অনুষ্ঠানের মঞ্চে তিনি তাঁর আত্মকথায় জানান, "ভ্রষ্টাচার না করেই ব্যবসা সম্ভব"। তিনি আরও বলেছেন, 'আইএসএল-কে দেখেই অনুপ্রাণিত হয়েছে আপিএল।' কাল প্রধানমন্ত্রীর বাসভবনে প্রকাশিত হয় এসেল গ্রুপের চেয়ারম্যান ডঃ সুভাষ চন্দ্রর আত্মজীবনী বই। দ্য জেড ফ্যক্টর এর রহস্য কী, আত্মকথায় ডঃ সুভাষ চন্দ্র জানান, ছোটবেলা থেকে জীবনযাত্রা ছিল সাধারণ, কিন্তু লক্ষ্য স্থির।

Updated By: Jan 21, 2016, 07:45 PM IST
জি জয়পুর সাহিত্যমেলায় প্রকাশিত হল ডঃ সুভাষ চন্দ্রের আত্মজীবনী 'দ্য জেড ফ্যাক্টর'

ওয়েব ডেস্ক: ওয়েব ডেস্ক: আজ জি জয়পুর সাহিত্যমেলায় প্রকাশিত হল ডঃ সুভাষ চন্দ্রের আত্মজীবনী 'দ্য জেড ফ্যাক্টর'। এই অনুষ্ঠানের মঞ্চে তিনি তাঁর আত্মকথায় জানান, "ভ্রষ্টাচার না করেই ব্যবসা সম্ভব"। তিনি আরও বলেছেন, 'আইএসএল-কে দেখেই অনুপ্রাণিত হয়েছে আপিএল।' কাল প্রধানমন্ত্রীর বাসভবনে প্রকাশিত হয় এসেল গ্রুপের চেয়ারম্যান ডঃ সুভাষ চন্দ্রর আত্মজীবনী বই। দ্য জেড ফ্যক্টর এর রহস্য কী, আত্মকথায় ডঃ সুভাষ চন্দ্র জানান, ছোটবেলা থেকে জীবনযাত্রা ছিল সাধারণ, কিন্তু লক্ষ্য স্থির।


সেই লক্ষ্যে পৌঁছাতে গিয়ে তাঁর বিন্দু বিন্দু পরিশ্রম আজকে মিডিয়া জগতের মুঘল বানিয়েছে। গতকাল আত্মজীবনী প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুলায়ম সিং যাদব, সুশীলকুমার শিন্ডে, অনুপম খের সহ আরও মিডিয়ার কলা কুশলী ও বিজনেসম্যান। আর আজ উপস্থিত ছিলেন প্রখ্যাত সাংবাদিক, লেখক এবং রাজ্যসভার সদস্য এম জে আকবর। ছিলেন এনাম ফিনান্সিয়াল কনসালটেন্ট প্রাইভেট লিমিটেডের কো ফাউন্ডার এবং চেয়ারম্যান ভাল্লব বনশালী। এবং উপস্থিত ছিলেন হার্পার কলিন্স ইন্ডিয়ার চিফ এডিটর কৃষাণ চোপড়া।

.