এটিএমের লাইনে 'প্রতারক প্রেমিক'কে মারধর

মেলালেন তিনি মেলালেন। তিনি নরেন্দ্র মোদী। আর যে পথে মেলালেন তার নাম বিমুদ্রাকরণ অর্থাত্ ডিমানিটাইজেশন অর্থাত্ সোজা কথায়, নোট বাতিল। তা কি মেলালেন মোদী? মেলালেন কপোত-কপোতীকে। খুঁজে দিলেন পুরানো প্রেম। তবে তার পরিণতি মোটেই অনুরাগের ছোঁয়া পেল না, বরং পেল রাগের ছোঁয়া।

Updated By: Nov 25, 2016, 05:40 PM IST
এটিএমের লাইনে 'প্রতারক প্রেমিক'কে মারধর

ওয়েব ডেস্ক: মেলালেন তিনি মেলালেন। তিনি নরেন্দ্র মোদী। আর যে পথে মেলালেন তার নাম বিমুদ্রাকরণ অর্থাত্ ডিমানিটাইজেশন অর্থাত্ সোজা কথায়, নোট বাতিল। তা কি মেলালেন মোদী? মেলালেন কপোত-কপোতীকে। খুঁজে দিলেন পুরানো প্রেম। তবে তার পরিণতি মোটেই অনুরাগের ছোঁয়া পেল না, বরং পেল রাগের ছোঁয়া।

ঘটনাটি নাসিকের ত্রিম্বক রোডের। এটিএমের সামনে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে হঠাত্ই এক যুবককে দেখে জনৈক যুবতীর কেমন যেন চেনা চেনা মনে হয়। ভাল করে লক্ষ করতেই বুঝতে পারেন সে তাঁর হারান প্রেম। এত অবধি শুনে কী ভাবছেন এবার যুবক-যুবতী আলিঙ্গন বদ্ধ হবেন, তাইতো? সিনেমার স্ক্রিপ্ট হলে হয়ত তাই হত। কিন্তু কথাতেই রয়েছে "বাস্তব বা সত্য গল্পের চেয়েও নাটকীয়"। সেই মতোই নাটকীয় মোড় নিল এই 'মিলন-পর্ব'।

আরও পড়ুন- মোদীকে চাঁছাছোলা আক্রমণ মনমোহনের, রাজ্যসভায় নোট বিতর্কে একের পর ব্রহ্মাস্ত্র প্রয়োগ বিরোধীদের

ওই যুবতী ফোন করে তাঁর বাবা-মা-ভাইসহ পরিবারের লোকজনকে ডেকে পাঠান ঘটনাস্থলে। আর তাঁরা সকলে এসে পড়েই উত্তমমধ্যম ধোলাই খেতে থাকে জনৈক ওই যুবক। এর খানিকক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পুলিসের আগমন ও যুবককে মারের হাত থেকে বাঁচিয়ে থানায় নিয়ে যাওয়া। কী ভাবছেন ছেলেটিকে এমনভাবে মারধোর করা হল কেন?

কারণ, ওই যুবতীর অভিযোগ অনুসারে, এই যুবক এক প্রতারক যে যুবতীর সঙ্গে দীর্ঘদিন ঘনিষ্ঠ সম্পর্ক রেখে হঠাতই পলাতক হয়ে যায়। আর তারপর তাঁদের দেখা হল ওই দিন এটিএম কাউন্টারের সামনে, আর তাতেই এমন ধুমধুমার কাণ্ড। কী তাহলে বলা যায় তো, মেলালেন তিনি মেলালেন।

আরও পড়ুন- 'নরেন্দ্র মোদী একজন অত্যন্ত বাজে রাজনীতিবিদ'

.