স্বামী আর শ্বশুরবাড়িকে খুশি করতে পুলিস পুলিস খেলা

ট্যাক্সি নম্বর ৯২১১। সিনেমটা অনেকেরই দেখা। সিনেমায় নানা পটকরেরে চরিত্রটাও নিশ্চয় মনে আছে। বউকে কিছুতেই বলতে পারতেন না, তিনি একজন ট্যাক্সি ড্রাইভার। বাড়ি থেকে শুটেড বুটেড হয়ে বেড়িয়ে ৯২১১ নম্বর ট্যাক্সি চালাতেন তিনি। অবশেষে ধরা। এটা ছিল সিনেমার চিত্র নাট্য। কিন্তু বাস্তবেও যদি এমনটা হয়? হ্যাঁ, এমনই এক বাস্তব চিত্র নাট্য। একেবারে রূঢ় বাস্তব।

Updated By: Apr 15, 2016, 04:10 PM IST
স্বামী আর শ্বশুরবাড়িকে খুশি করতে পুলিস পুলিস খেলা

ওয়েব ডেস্ক: ট্যাক্সি নম্বর ৯২১১। সিনেমটা অনেকেরই দেখা। সিনেমায় নানা পটকরেরে চরিত্রটাও নিশ্চয় মনে আছে। বউকে কিছুতেই বলতে পারতেন না, তিনি একজন ট্যাক্সি ড্রাইভার। বাড়ি থেকে শুটেড বুটেড হয়ে বেড়িয়ে ৯২১১ নম্বর ট্যাক্সি চালাতেন তিনি। অবশেষে ধরা। এটা ছিল সিনেমার চিত্র নাট্য। কিন্তু বাস্তবেও যদি এমনটা হয়? হ্যাঁ, এমনই এক বাস্তব চিত্র নাট্য। একেবারে রূঢ় বাস্তব।

স্বামী আর শ্বশুরবাড়িকে খুশি করতে পুলিস সেজে ঘুরে বেড়ানোর মত অকল্পনীয় ঘটনার নজির আমেদাবাদে। বাড়ির সবাই জানেন ঘরের বউ মস্ত বড় পুলিস। আসলটা ছিল ঘণ্টা! পুলিস সেজে ঘুরে বেড়ানোর দৈনন্দিন জীবন। গৃহবধূর কাণ্ড দেখে চক্ষু চড়ক গাছ পরিবারের। অবাক হয়েছেন প্রতিবেশীরাও। অনেকদিন ধরেই পুলিস সেজেছিলেন আমেদাবাদের ওই গৃহবধূ। তবে বেশি দিন আর এই চিত্রনাট্য চালিয়ে যেতে পারলেন না তিনি। পুলিসের কাছেই ধরা পড়ে গেলেন 'নকলি পুলিস'।

 

.