এক বছরের সন্তান, স্ত্রী-সহ ২০টি শিশুকে পণবন্দি করল খুনে অভিযুক্ত, জারি দরাদরি

জন্মদিনের পার্টিতে ডেকে ২০টি শিশুকে পণবন্দি করল খুনের মামলায় অভিযুক্ত এক ব্যক্তি। গানপয়েন্টে সুভাষ বথাম নামে ওই ব্যক্তির স্ত্রী ও মেয়েও। প্রায় ৫ ঘণ্টারও বেশি সময় ধরে সক্কলকে পণবন্দি করে রেখেছে সুভাষ। ঘটনাটি ঘটেছে পশ্চিম উত্তরপ্রদেশের ফারুকাবাদ জেলায়। পণবন্দি শিশুদের মুক্ত করতে সুভাষের সঙ্গে দরাদরি চালাচ্ছে পুলিস। 

Updated By: Jan 30, 2020, 11:09 PM IST
এক বছরের সন্তান, স্ত্রী-সহ ২০টি শিশুকে পণবন্দি করল খুনে অভিযুক্ত, জারি দরাদরি

নিজস্ব প্রতিবেদন: জন্মদিনের পার্টিতে ডেকে ২০টি শিশুকে পণবন্দি করল খুনের মামলায় অভিযুক্ত এক ব্যক্তি। গানপয়েন্টে সুভাষ বথাম নামে ওই ব্যক্তির স্ত্রী ও মেয়েও। প্রায় ৫ ঘণ্টারও বেশি সময় ধরে সক্কলকে পণবন্দি করে রেখেছে সুভাষ। ঘটনাটি ঘটেছে পশ্চিম উত্তরপ্রদেশের ফারুকাবাদ জেলায়। পণবন্দি শিশুদের মুক্ত করতে সুভাষের সঙ্গে দরাদরি চালাচ্ছে পুলিস। 

খুনের ঘটনায় অভিযুক্ত সুভাষ। জামিনে ছাড়া পেয়েছে সে। মানসিক অসুস্থও বলেও জানা গিয়েছে। ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার সকালে। মেয়ের জন্মদিনের পার্টিতে পাড়া পড়শিকে নিমন্ত্রণ করেন সুভাষ। ২০টি মতো শিশু বাড়িতে আসে।  তারপরই সকলকে বন্দুক দেখিয়ে বাড়িতে বন্দি করে ফেলে সে। নিজের এক বছরের মেয়ে ও স্ত্রীকেও পণবন্দি করেছে।    

ছেলেমেয়েরা বাড়ি না ফেরায় সুভাষের বাড়িতে খোঁজ নিতে যান পড়শিরা। তখনই সুভাষ তাঁদের লক্ষ্য করে বোমা-গুলি ছুঁড়তে শুরু করে। খবর দেওয়া হয় পুলিসে। পুলিস পৌছতেই পরিস্থিতি আরও ঘোরালো হয়। পুলিসের গাড়ি লক্ষ্য করে গুলি করে সুভাষ।  ঘটনাস্থলে পৌছয় সন্ত্রাসদমন শাখা ও কানপুরের জোনাল ইন্সপেক্টর জেনারেল।  বহু শিশু আটকে থাকায় সতর্ক হয়ে পা ফেলছে পুলিস। পরিস্থিতির দিকে নজর রাখছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও।

আরও পড়ুন- ভারতকে ইসলামিক রাষ্ট্রে পরিণত করার স্বপ্ন, জেরায় স্বীকারোক্তি শার্জিলের

.