দৃঢ় শপথে গণশক্তি পত্রিকার প্রতিষ্ঠা দিবস পালন

দৃঢ় শপথে গণশক্তি পত্রিকার প্রতিষ্ঠা দিবস পালন

দৃঢ় শপথে গণশক্তি পত্রিকার প্রতিষ্ঠা দিবস পালনগণশক্তি পত্রিকার ৪২ তম প্রতিষ্ঠা দিবস আজ দুর্গাপুরের সৃজনী সভাঘরে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। উদ্যোক্তা গণশক্তির দুর্গাপুর সংস্করণ। আলোচনার বিষয়বস্তু ছিল বাংলা এখন। সেখানে নিজেদের মতামত পেশ করেন বিশিষ্ট আইনজীবী তথা কংগ্রেস নেতা অরুণাভ ঘোষ, সাহিত্যিক আবুল বাশার, অভিনেতা বাদশা মৈত্র এবং সিপিআইএম নেতা মানব মুখোপাধ্যায়।

বর্তমান সরকারের শাসনকালে কেমন আছে বাংলা। এটাই ছিল রবিবারের আলোচনার মূল বিষয়বস্তু। সেখানে তৃণমূল কংগ্রেস সরকারের বিভিন্ন কাজের সমালোচনা করেন বক্তারা। নিজের বক্তব্যে মুখ্যমন্ত্রীর বিভিন্ন কাজের কটাক্ষ করেন বিশিষ্ট আইনজীবী তথা কংগ্রেস নেতা অরুণাভ ঘোষ।
 
বর্তমান সরকার ভ্রান্ত নীতির ফলে রাজ্যের অর্থনীতি যে ভেঙে পড়েছে, নিজের বক্তব্যে সেকথা বলেন সিপিআইএম নেতা তথা প্রাক্তন মন্ত্রী মানব মুখোপাধ্যায়। রাজ্যের বেহাল আর্থিক অবস্থা কথা বলেও, যেভাবে মুখ্যমন্ত্রী সৌন্দর্য্যায়নে টাকাপয়সা খরচ করছেন, তার সমালোচনা করেন অভিনেতা বাদশা মৈত্র। রবিবারের আলোচনাসভায় সঞ্চালকের দায়িত্বে ছিলেন ব্রচেত দত্ত। অস্থিরতা কাটিয়ে উজ্জ্বল বাংলা গড়বে বামেরা। মানব মুখোপাধ্যায়ের এই দৃঢ় প্রত্যয়ের মধ্যে দিয়েই শেষ হয় আলোচনাসভা।
 

First Published: Sunday, January 06, 2013, 23:46


comments powered by Disqus