পুলিসের চোখে লঙ্কাগুঁড়ো ছিটিয়ে গ্যাংস্টারকে গুলিতে ঝাঁঝরা! সিনেমার কায়দায় খুন রাজপথে...

একাধিক গুলির আঘাতে মারা যাওয়া গ্যাংস্টারের ওপর হামলা চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। সরকারি বাসে করে জয়পুর জেল থেকে ভরতপুর আদালতে নিয়ে যাওয়া হচ্ছিল কুলদীপকে। একটি টোল প্লাজায় বাসটি থামলে দুষ্কৃতীরা জানালা দিয়ে গুলি করে হত্যা করে গাড়িতে থাকা ওই গ্যাংস্টারকে। 

Updated By: Jul 12, 2023, 06:04 PM IST
পুলিসের চোখে লঙ্কাগুঁড়ো ছিটিয়ে গ্যাংস্টারকে গুলিতে ঝাঁঝরা! সিনেমার কায়দায় খুন রাজপথে...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চোখে লঙ্কা গুড়ো দিয়ে একেবারে ফিল্মি কায়দায় পুলিসকর্মীদের কাবু করে খুন করা হয় হেফাজতে থাকা গ্যাংস্টারকে। রাজস্থানের ভরতপুরে পুলিসি হেফাজতে খুন হয় গ্যাংস্টার। ১২ জুলাই রাজস্থানে কুলদীপ জাঘিনা নামে এক গ্যাংস্টারকে গুলি করে হত্যা করে দুষ্কৃতীরা। ২০২২সালের সেপ্টেম্বরে বিজেপি নেতা কৃপাল সিং জাঘিনাকে খুনের দায়ে অভিযুক্ত এই গ্যাংস্টারকে জয়পুর জেল থেকে শুনানির জন্য ভরতপুর আদালতে নিয়ে যাওয়ার সময় খুন করা হয়।

আরও পড়ুন, Liquor Price: সকাল বিকেল ফ্রিতে মদ চাই, রাজ্য সরকার দাম বাড়াতেই আন্দোলনে শ্রমিকরা

স্থানীয় খবরে বলা হয়েছে, একাধিক গুলির আঘাতে মারা যাওয়া গ্যাংস্টারের ওপর হামলা চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। সরকারি বাসে করে জয়পুর জেল থেকে ভরতপুর আদালতে নিয়ে যাওয়া হচ্ছিল কুলদীপকে। একটি টোল প্লাজায় বাসটি থামলে দুষ্কৃতীরা জানালা দিয়ে গুলি করে হত্যা করে গাড়িতে থাকা ওই গ্যাংস্টারকে। জানা গিয়েছে, পুলিসকর্মীদের চোখে লঙ্কার গুঁড়ো ছুঁড়ে কাবু করে দুষ্কৃতীরা। এর পরেই গুলি করে হত্যা করে কুলিদীপকে। এই ঘটনায় রাজস্থান পুলিসের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ উঠছে। 

পুলিস সূত্রে খবর, কুলদীপের শরীরে ২০ থেকে ২৫টি গুলি লেগেছে। পুলিশের কিছুই করার ছিল না বাসটি থামতেই দুষ্কৃতীরা চালক এবং ভ্যানের ভিতর লঙ্কার গুড়ো ছিটিয়ে দেয়। ফলে পুলিস কর্মী ও গ্যাংস্টার কুলদীপ চোখে কিছুই দেখতে পাচ্ছিলেন না। তখনই বাসে থাকা কুলদীপকে লক্ষ্য করে পর পর গুলি করে দুষ্কৃতীরা। এ ঘটনায় বেশ কয়েকজন পুলিসের সদস্যও আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের ভরতপুরের আরবিএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বছরের ৪ সেপ্টেম্বর বিজেপি নেতা কৃপাল জগহিনাকে গুলি করে খুন করে কুলদীপ। এরপর গোয়ায় যাওয়ার সময় মহারাষ্ট্রের কোলাপুর থেকে ধরা পড়ে সে ও তার সঙ্গীরা।

আরও পড়ুন, Himachal Pradesh: স্বর্গীয় চন্দ্রতালে ভয়ংকর বিপদে পর্যটকদল! উদ্ধারে ব্যর্থ হওয়ায় দুঃখিত মুখ্যমন্ত্রী...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.