অবিশ্বাস্য! মানবশিশুর জন্ম দিল এক ছাগল? দেখতে উপচে পড়ল ভিড়

ছবির সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা

Updated By: Jan 3, 2022, 09:01 PM IST
অবিশ্বাস্য! মানবশিশুর জন্ম দিল এক ছাগল? দেখতে উপচে পড়ল ভিড়

নিজস্ব প্রতিবেদন: স্থানীয় মানুষজন তাজ্জব! এক ছাগল জন্ম দিল প্রায় মানুষের মতো দেখতে এক শাবক! ঘটনায় চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়। 

ছাগশিশুটি অবশ্য প্রসব হয়েছে মৃত। ঘটনাটি ঘটেছে অসমের চাচর জেলার গঙ্গাপুর গ্রামে। দেখা গিয়েছে ছাগশিশুটির চোখ নাক মুখ অনেকটাই মানবশিশুর মতো দেখতে। খবর ছড়িয়ে পড়া মাত্রই এলাকা ভেঙে মানুষ দেখতে আসেন ব্যাপারটা।

গ্রামবাসীরাই ছাগশিশুটির শেষকৃত্য সম্পন্ন করেন। সাধারণত এই ধরনের ঘটনাকে অশুভ মনে করা হয়। তবে এই সব ব্যতিক্রমী ঘটনা হয়তো প্রাণিবিদ্য়া চর্চার নতুন দিগন্তও খুলে দিতে পারে। শাবকটির ক্ষেত্রে পরীক্ষা-নিরীক্ষার কিছু বাধা থাকলেও, মা-ছাগলকে নিয়ে পরীক্ষার অবকাশ থাকছেই। আর সেটা করা যায় কিনা, তা নিয়ে ভাবনাচিন্তাও চলছে।    

যদিও অনুসন্ধানে জানা যায়, উক্ত ছবিটি ২০১৪ সালের এবং ভারতের আসাম নয়, বরং কর্ণাটকের একটি ঘটনার । “Mangalore Today” নামক একটি আঞ্চলিক অনলাইন পোর্টালে ২০১৪ সালের ডিসেম্বরে এই ছবিটি দেখতে পাওয়া যায়। সম্প্রতি আসামের চাচর জেলায়ও এমন একটি ঘটনা ঘটেছে ঠিকই তবে উক্ত ছবিটি সেই ঘটনার ছবি নয়। ছবির সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Matsya Mataji Temple: ৩০০ বছরের পুরনো ভারতীয় মন্দির, দেবীরূপে পূজিত হয় তিমি

.