"প্রতিষেধক নিয়ে স্বচ্ছ পরিকল্পনা নেই" মোদীর সরকারের বিরুদ্ধে মিসাইল ছুড়লেন রাহুল

যদিও বিজেপি রাহুলের কোনও দাবি মানতেই রাজি নয়।

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Aug 27, 2020, 01:48 PM IST
"প্রতিষেধক নিয়ে স্বচ্ছ পরিকল্পনা নেই" মোদীর সরকারের বিরুদ্ধে মিসাইল ছুড়লেন রাহুল
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের টুইট বাণ! কেন্দ্রকে বিঁধলেন রাহুল গান্ধী। সরকার অতিমারীর সঙ্গে লড়াইয়ের জন্য প্রতিষেধক নিয়ে স্বচ্ছ পরিকল্পনা গড়ে তুলতে পারেনি। ভারত সরকারের অপ্রস্তুতি বোঝা যাচ্ছে। একথা টুইট করেই কেন্দ্রকে একহাত নিলেন রাহুল।

১৪ অগস্ট রাহুল গান্ধী টুইট করে সরকারের কাছে প্রতিষেধক সংক্রান্ত তথ্য ও তার প্রকাশের কৌশল জানতে চেয়েছিলেন। সেই টুইটই রিটুইট করে সরকারের বিরুদ্ধে ব্যর্থতার অভিযোগ তুললেন ওয়ানাদের সাংসদ। দেশে এখন করোনা আক্রান্তের সংখ্যা ৩৩ লক্ষ ছাড়িয়েছে। দেশে এই ক্রমবর্ধমান করোনা আক্রান্তের সংখ্যাকে হাতিয়ার করে পর পর নরেন্দ্র মোদীকে নিশানা করে গিয়েছেন রাহুল।

 

১৭ জুলাই দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১০ লক্ষ ছাড়ায়। তারপরই টুইট করে রাহুল গান্ধী জানিয়ে দিয়েছিলেন ১০ অগস্টের মধ্যে দেশে করোনা আক্রান্ত ২০ লক্ষ হবে। তারপর তাঁর ভবিষ্যদ্বাণী ঠিক মিলে গিয়েছে বলেও টুইট করেছিলেন রাহুল।  বারবার এই কংগ্রেস নেতা বিভিন্ন তথ্য, প্রতিবেদন টুইট করে কেন্দ্রের করোনা রোখার ব্যর্থতায় তোপ দেগে গিয়েছেন। যদিও বিজেপি রাহুলের কোনও দাবি মানতেই রাজি নয়। তাঁদের মতে রাহুলের "করোনা সম্পর্কে সীমিত ধারণা আছে।"

আরও পড়ুন: রাজনৈতিক এজেন্ডার জন্য পরীক্ষা স্থগিত রাখবেন না! চিঠি দিয়ে প্রধানমন্ত্রীকে অনুরোধ ১৫০ শিক্ষাবিদের

.