লকডাউন তো কী! ১০০ কিলোমিটার সাইকেল চালিয়ে বিয়ে করে এলেন যুবক

প্রায় ১০০ কিলোমিটার সাইকেল চালিয়ে গিয়ে রিঙ্কিকে বিয়ে করে ফের সাইকেলে বসিয়েই বাড়ি নিয়ে এলেন তিনি।

Updated By: Apr 30, 2020, 05:29 PM IST
লকডাউন তো কী! ১০০ কিলোমিটার সাইকেল চালিয়ে বিয়ে করে এলেন যুবক

নিজস্ব প্রতিবেদন:সারা দেশে জারি রয়েছে লকডাউন ২.০। যার জেরে এক নিমেশে থমকে গেছে স্বাভাবিক জীবনযাপন। মানুষ বাঁচবে কিনা তার নেই ঠিক, দুবেলা ভাত পাচ্ছেন না অনেকে, বন্ধ সব গণপরিবহন। সেখানে বিয়ে! কার্যত অসম্ভব। তবে সাইকেলে চেপে সেই অসম্ভবকেই সম্ভব করে দেখালেন উত্তরপ্রদেশের কালকু নামের এক যুবক। উত্তরপ্রদেশের হামিরপুর থেকে মাহোবা জেলা, প্রায় ১০০ কিলোমিটার সাইকেল চালিয়ে গিয়ে রিঙ্কিকে বিয়ে করে ফের সাইকেলে বসিয়েই বাড়ি নিয়ে এলেন তিনি।
কালকুর বাড়ি উত্তরপ্রদেশের পৌথিয়া গ্রামে। সেখান থেকে সাইকেল নিয়ে ২৭ এপ্রিল রওনা দেন কালকু। রিঙ্কির বাড়ি পুনিয়া গ্রামে, সন্ধ্যে নাগাদ সেখানে সাইকেল চালিয়ে পৌঁছান এই যুবক। পরদিন  বাবা ধ্যানিদাস মন্দিরে চার হাত এক হয় কালকু ও রিঙ্কির। কালকু নিজেই জানিয়েছেন, তিনি একাই সাইকেল চালিয়ে গিয়েছিলেন। কারণ পুলিস জমায়েত করতে দেবেনা।

আরও পড়ুন:লকডাউনে বেরিয়েছিলেন মুদি দোকানে যাবেন বলে! ফিরলেন বউ নিয়ে

 লকডাউনের বিয়ের তারিখ পড়ে যাওয়ায় পন্ড হতে বসেছিল তাঁর বিয়ে। কিন্তু বন্ধুদের পরামর্শে এই সিদ্ধান্ত নেন তিনি। তবে এইভাবে যে বিয়ে করতে হবে তা কখনও ভাবেননি কালকু। তিনি বলেছেন,"আমার বিয়েকে মনে রাখার মতো করে পালন করতে চেয়েছিলাম। তবে এই ভাবে কখনও না।" বউকে সাইকেলে করে বাড়ি নিয়ে এসে শারীরিক ভাবে ক্লান্ত হলেও বেশ আনন্দে রয়েছেন কালকু। যাই হোক এই কঠোর পরিস্থিতিতেও বিয়েটা তো হলো।

.