গুজরাত থেকে ধরা পড়ল দুই ISI এজেন্ট

এবার মহিলা এজেন্টদের ব্যবহার করে ভারতের থেকে সামরিক তথ্য পাচার করছে পাকিস্তান। ইতিমধ্যেই এই কাজ করতে গিয়ে গুজরাটের কচ্ছ জেলা থেকে দু'জনকে গ্রেফতার করেছে গোয়েন্দারা। খোঁজ চালানো হচ্ছে ATS-এর পক্ষ থেকেও। ধৃতরা পাক গুপ্তচর সংস্থা ISI-এর সদস্য বলে তদন্তে উঠে এসেছে। ধৃতদের বিরুদ্ধে বিভিন্ন ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Updated By: Oct 13, 2016, 09:42 PM IST
গুজরাত থেকে ধরা পড়ল দুই ISI এজেন্ট

ওয়েব ডেস্ক : এবার মহিলা এজেন্টদের ব্যবহার করে ভারতের থেকে সামরিক তথ্য পাচার করছে পাকিস্তান। ইতিমধ্যেই এই কাজ করতে গিয়ে গুজরাটের কচ্ছ জেলা থেকে দু'জনকে গ্রেফতার করেছে গোয়েন্দারা। খোঁজ চালানো হচ্ছে ATS-এর পক্ষ থেকেও। ধৃতরা পাক গুপ্তচর সংস্থা ISI-এর সদস্য বলে তদন্তে উঠে এসেছে। ধৃতদের বিরুদ্ধে বিভিন্ন ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও প়ডুন- কেমন আছে পাকিস্তানের হাতে আটক ভারতীয় জওয়ান চান্দু?

জানা গেছে, আলানা হামির সানা ও সাকুর সুমরা নামে ধৃত দুই ISI এজেন্ট গত দু'বর ধরে ভারতে রয়েছে। গুজরাত সহ পশ্চিম ভারতের বিস্তীর্ণ এলাকার সীমান্তে সামরিক বাহিনীর কাজের ওপর নজর রাখার পাশাপাশি, বহু তথ্যই পাচার করতো তারা। সেই সঙ্গে মহিলাদের দিয়ে 'হানি ট্র্যাপ' তেরি করে গোপন তথ্য ফাঁস করতো এই দুই মাস্টারমাইন্ড ও তাদের সাগরেদরা।

ধৃতদের কাছ থেকে পাকিস্তানে তৈরি হওয়া একটি মোবাইল ও পাকিস্তানের পাসপোর্ট উদ্ধার করা হয়েছে। খোঁজ চলছে, এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কি না। 

.