নির্ভয়া কাণ্ডের ছায়া গুরুগ্রামে, চলন্ত গাড়িতে মহিলাকে গণধর্ষণ, মৃত্যুর সঙ্গে লড়ছেন নির্যাতিতা

বিহারের লখিসরাইয়ের পর এবার গুরুগ্রামের সোহনা। ফের নির্ভয়া কাণ্ডের ছায়া। রাস্তা থেকে মহিলাকে অপহরণ করল ৩ দুষ্কৃতী। চলন্ত গাড়িতে চলল গণধর্ষণ। পরে রাস্তার পাশে ওই মহিলাকে ছুড়ে ফেলে পালাল দুষ্কৃতীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় পুলিস। ভর্তি করা হয় হাসপাতালে। আশঙ্কাজনক অবস্থায় মৃত্যুর সঙ্গে লড়ছেন ওই নির্যাতিতা। নির্যাতিতার বয়ানের ভিত্তিতে তদন্ত শুরু করেছে গুরুগ্রামের পুলিস।

Updated By: Jun 20, 2017, 10:23 PM IST
নির্ভয়া কাণ্ডের ছায়া গুরুগ্রামে, চলন্ত গাড়িতে মহিলাকে গণধর্ষণ, মৃত্যুর সঙ্গে লড়ছেন নির্যাতিতা

ওয়েব ডেস্ক: বিহারের লখিসরাইয়ের পর এবার গুরুগ্রামের সোহনা। ফের নির্ভয়া কাণ্ডের ছায়া। রাস্তা থেকে মহিলাকে অপহরণ করল ৩ দুষ্কৃতী। চলন্ত গাড়িতে চলল গণধর্ষণ। পরে রাস্তার পাশে ওই মহিলাকে ছুড়ে ফেলে পালাল দুষ্কৃতীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় পুলিস। ভর্তি করা হয় হাসপাতালে। আশঙ্কাজনক অবস্থায় মৃত্যুর সঙ্গে লড়ছেন ওই নির্যাতিতা। নির্যাতিতার বয়ানের ভিত্তিতে তদন্ত শুরু করেছে গুরুগ্রামের পুলিস।

শুক্রবারের পর সোমবার। বিহারের লখিসরাইয়ের পর গুরুগ্রামের সোহনা। মহিলাকে একা পেয়ে ফের নারকীয় অত্যাচার। পুলিস সূত্রে খবর, গত সপ্তাহে গুরুগ্রামের সোহনায় এক আত্মীয়ের বাড়িতে আসেন এক মহিলা। তিনি আদতে রাজস্থানের ভরতপুরের বাসিন্দা। সোমবার সন্ধেয় সোহনা এলাকা থেকে তাঁকে অপহরণ করে ৩ দুষ্কৃতী। জোর করে একটি লাল রঙের সুইফট গাড়িতে তাঁকে তুলে নেয় দুষ্কৃতীরা। এরপর চলন্ত গাড়িতেই ঘণ্টার পর ঘণ্টা তাঁকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। প্রায় অচৈতন্য এবং অর্ধনগ্ন অবস্থায় ওই মহিলাকে মঙ্গলবার ভোরে গ্রেটার নয়ডার কাসনা থানার অদূরে রাস্তার পাশেই ফেলে দিয়ে পালায় দুষ্কৃতীরা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় পুলিস। যথার্থ ওয়েলনেস সুপারস্পেশালিটি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় মৃত্যুর সঙ্গে লড়ছেন ওই নির্যাতিতা। নির্যাতিতার বয়ানের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। দেশজুড়ে তোলপাড় ফেলে দেওয়া নির্ভয়া কাণ্ডের পর আরও কড়া হয় ধর্ষণ সংক্রান্ত আইন। সংশোধনাগারেই আত্মহত্যা করে একজন। ছাড়া পায় এক নাবালক। বাকি চারজনকে ফাঁসির সাজা শোনায় সুপ্রিম কোর্ট। কিন্তু তারপরেও বদলায়নি ছবি। লখিসরাই, গুরুগ্রামের ঘটনা ফের স্পষ্ট করে দিল সমাজের অবক্ষয়ের ছবিটা।

.