ঝাঁ চকচকে গাড়ি ফেলে রেখে অ্যাম্বুলেন্স নিয়ে বাড়ি ফিরলেন ব্যবসায়ী, তারপর...

‘অভিনব’  এক ভুল করে এখন সংবাদ শিরোনামে দক্ষিণ চেন্নাইয়ের পালাভাক্কামের বছর তিরিশের ব্যবসায়ী মিথিল। তিনি যা ভুল করেছেন, তা অবিশ্বাস্যও বটে।

Updated By: Dec 19, 2017, 11:52 AM IST
ঝাঁ চকচকে গাড়ি ফেলে রেখে অ্যাম্বুলেন্স নিয়ে বাড়ি ফিরলেন ব্যবসায়ী, তারপর...

নিজস্ব প্রতিবেদন:  ভুল আমাদের কার না হয়! রোজনামচার কাজে ছোটখাটো ভুল আমরা প্রত্যেকেই করে থাকি। কখনও তা মারাত্মকও হয় বটে। তবে এ ধরনের ‘অভিনব’ ভুলে যাওয়ার অভিজ্ঞতা হয়তো আমাদের কারোর নেই।

‘অভিনব’  এক ভুল করে এখন সংবাদ শিরোনামে দক্ষিণ চেন্নাইয়ের পালাভাক্কামের বছর তিরিশের ব্যবসায়ী মিথিল। তিনি যা ভুল করেছেন, তা অবিশ্বাস্যও বটে। সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, নিজের কেতাদুরস্ত গাড়ি ফেলে রেখে, হাসপাতাল চত্বর থেকে অ্যাম্বুলেন্স চালিয়ে বাড়ি চলে গিয়েছেন তিনি। বলাই বাহুল্য, ভুল করেই এই কাণ্ড।

আরও পড়ুন: গুজরাট বিজয়ের পরও মুখ্যমন্ত্রী বদল! দৌড়ে রয়েছেন স্মৃতি

বিষয়টি সবিস্তারে বলা যাক..

সম্প্রতি নিজের এক বন্ধুর চিকিত্সার জন্য দক্ষিণ চেন্নাইয়ের নুনগামবাক্কামের একটি হাসপাতালে যান। বন্ধুকে হাসপাতালে ভর্তি করার পর নিজের গাড়ি হাসপাতাল চত্বরের পার্কিং লটে রেখে একটি অ্যাম্বুলেন্স চালিয়ে বাড়ি চলে আসেন তিনি। বাড়ি ফিরেই হুঁশ ফেরে তাঁর। রীতিমতো ধনি মিথিলের বাড়ির লোকও তাঁর কাণ্ড দেখে থ বনে গিয়েছেন।

আরও পড়ুন:  সোপিয়ানে খতম ২ জইশ জঙ্গি, চলছে গুলির লড়াই

এদিকে হাসপাতল চত্বরে এরই মধ্যে বেধে যায় গোল! হাসপাতাল কর্মীরা লক্ষ্য করেন, পার্কিং লট থেকে তাদের একটি অ্যাম্বুলেন্স উধাও। চুরি গিয়েছে, এই ভেবে থানায় অভিযোগ দায়ের করে হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু পরিস্থিতি আরও জটিল হওয়ার আগেই মিথিলের ড্রাইভার এসে অ্যাম্বুলেন্স ফেরত দিয়ে যান। যদিও জিজ্ঞাসাবাদের জন্য মিথিলকে থানায় ডেকে পাঠায় পুলিস। অ্যাম্বুলেন্সের জানালার একটি কাঁচ ভেঙেছে, সেটি সারিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন মিথিল। ঘটনা দেখে হতভম্ভ পুলিসও।

.