"আমি রাষ্ট্রপতি হওয়ার দৌড়ে নেই", বলে জল্পনা উড়ালেন ভাগবত

"আমি রাষ্ট্রপতি হওয়ার দৌড়ে নেই" বলে রাষ্ট্রপতি পদে তাঁকে ঘিরে যাবতীয় জল্পনা আজ এক কথায় উড়িয়ে দিলেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ (আরএসএস) প্রধান মোহন ভাগবত। সংঘচালক ভাগবতের কথায়, "সংবাদ মাধ্যমে একটা গুজব ছড়িয়েছে যে আমি রাষ্ট্রপতি হতে চাইছি। কিন্তু তা কোনদিনই হবে না। আমি কেবল আরএসএসের জন্যই নিবেদিত প্রাণ। সংঘে প্রবেশের আগে আমি নিজে হাতেই সমস্ত দুয়ার বন্ধ করে দিয়ে এসেছি। এই গুজব গুজবই থাকবে..."

Updated By: Mar 29, 2017, 06:01 PM IST
"আমি রাষ্ট্রপতি হওয়ার দৌড়ে নেই", বলে জল্পনা উড়ালেন ভাগবত

ওয়েব ডেস্ক: "আমি রাষ্ট্রপতি হওয়ার দৌড়ে নেই" বলে রাষ্ট্রপতি পদে তাঁকে ঘিরে যাবতীয় জল্পনা আজ এক কথায় উড়িয়ে দিলেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ (আরএসএস) প্রধান মোহন ভাগবত। সংঘচালক ভাগবতের কথায়, "সংবাদ মাধ্যমে একটা গুজব ছড়িয়েছে যে আমি রাষ্ট্রপতি হতে চাইছি। কিন্তু তা কোনদিনই হবে না। আমি কেবল আরএসএসের জন্যই নিবেদিত প্রাণ। সংঘে প্রবেশের আগে আমি নিজে হাতেই সমস্ত দুয়ার বন্ধ করে দিয়ে এসেছি। এই গুজব গুজবই থাকবে..."

উল্লেখ্য, গতকালই ভারতকে 'হিন্দু রাষ্ট্র' গড়তে চাইলে রাষ্ট্রপতির পদে মোহন ভাগবতই যোগ্যতম ব্যক্তি বলে মন্তব্য করেছিল শিবসেনার সঞ্জয় রাউত। বর্তমান রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের মেয়াদ শেষ হলে আগামী জুলাইতেই ওই পদে নির্বাচন হবে। আর সেই নির্বাচনে রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসাবে আরএসএস সরসংঘচালকের নামটি সুকৌশলে ভাসিয়ে দিয়েছিল শিবসেনা। (আরও পড়ুন- ধর্মীয় মৌলবাদের বিরুদ্ধে কবিতা লিখে গণধর্ষণের হুমকি পেলেন কবি মন্দাক্রান্তা সেন! )

.