Amit Shah: 'রেগে যাই না, জোরে কথা বলাটা আমার ম্যানুফ্য়াকচারিং ডিফেক্ট', সংসদে কেন একথা বললেন অমিত শাহ?

তবে, কোন বিষয়ে কথা বললে সত্যি রেগে যান? সেটাও জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী 

Updated By: Apr 4, 2022, 10:57 PM IST
 Amit Shah: 'রেগে যাই না, জোরে কথা বলাটা আমার ম্যানুফ্য়াকচারিং ডিফেক্ট', সংসদে কেন একথা বললেন অমিত শাহ?

নিজস্ব প্রতিবেদন: 'রেগে যাই না, জোরে কথা বলাটা আমার ম্যানুফ্য়াকচারিং ডিফেক্ট'। যিনি এই কথাটা বলছেন, তিনি আর কেউ নন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Union Home Minister Amit Shah)। সোমবার লোকসভায় বক্তব্য রাখার সময় মজার ছলে এই বক্তব্য রাখেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রীর কথা শুনে হেসে ওঠেন নিম্নকক্ষে উপস্থিত সাংসদরা।

জানা গিয়েছে, সোমবার লোকসভায় Criminal Procedure (Identification) Bill 2022 নিয়ে আলোচনা হয়। এই বিল নিয়ে শোরগোল করতে থাকেন বিরোধীরা। তৃণমূল কংগ্রেসের সদস্যরা হট্টগোল করেন। তাঁদের উদ্দেশে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (Union Home Minister Amit Shah) বলেন, "আমি আপনাদের প্রশ্নের উত্তর দেব দাদা"। এরপর রাজ্যের শাসক দলের তরফে দাবি করা হয়, উচ্চস্বরে কথা বলেছেন অমিত শাহ। উত্তরে মজা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, "আমি কখনই রেগে যাই না। আমার গলার স্বরই একটু বেশি জোরে। এটা আমার ম্য়ানুফ্যাকচারিং ডিফেক্ট।"

তবে কোন বিষয়ে কথা বললে তিনি সত্যি রেগে যান, এদিন তাও জানিয়েছেন অমিত শাহ  (Union Home Minister Amit Shah)। তিনি জানান, কাশ্মীর নিয়ে বিভ্রান্তিকর প্রশ্ন করলে তিনি রেগে যান। 

আরও পড়ুন: Fuel Price Hike: যেন রুটিন! ফের দাম বাড়ল জ্বালানির, সেঞ্চুরি থেকে সামান্য দূরে ডিজেল

আরও পড়ুন: Haryana Honey Trap: BJP নেতার সঙ্গে 'বন্ধুত্ব', ভিডিও কলে 'খোলামেলা' চ্যাট! শেষে 'ভয়ঙ্কর' প্রস্তাব মহিলার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.