Haryana Honey Trap: BJP নেতার সঙ্গে 'বন্ধুত্ব', ভিডিও কলে 'খোলামেলা' চ্যাট! শেষে 'ভয়ঙ্কর' প্রস্তাব মহিলার

জানা গিয়েছে, মহিলা বিবাহিত ছিলেন। কিন্তু পারিবারিক অশান্তির জেরে স্বামীর সঙ্গে থাকতেন না। 

Updated By: Apr 4, 2022, 08:09 PM IST
 Haryana Honey Trap: BJP নেতার সঙ্গে 'বন্ধুত্ব', ভিডিও কলে 'খোলামেলা' চ্যাট! শেষে 'ভয়ঙ্কর' প্রস্তাব মহিলার

নিজস্ব প্রতিবেদন: এক পরিচিতের মারফর মহিলার সঙ্গে পরিচয়। পরিচয় থেকে 'বন্ধুত্ব'। বন্ধুত্ব থেকে 'অন্তরঙ্গতা'। সেই সম্পর্কের খেসারত দিতে হচ্ছিল এক বিজেপি নেতাকে। অভিযোগ, তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে, তাঁকে ফাঁসানোর ষড়যন্ত্র করছিল ওই মহিলা। বিনিময়ে তার কাছ থেকে টাকা চাওয়া হচ্ছিল। টাকা না দিলে, পুলিসে অভিযোগ দায়ের করে তাঁকে বদনাম করার হুমকি দিচ্ছিল অভিযুক্তরা। 

ঘটনাটি ঘটেছে হরিয়ানার যমুনানগর জেলায়। অভিযুক্ত মহিলা, হিমাচল প্রদেশের ছাম্বা জেলার বাসিন্দা। জানা গিয়েছে, রাজেশ ঠাকুর নামে এক ব্যক্তির মাধ্যমে ওই মহিলার সঙ্গে বিজেপি নেতার পরিচয় হয়। ওই ব্যক্তি কালামের একটি রিসর্টের ম্যানেজার। ওই ব্যক্তি নাকি বিজেপি নেতাকে বলেছিলেন, মহিলা বিবাহিত। কিন্তু স্বামীর সঙ্গে থাকেন না। ধীরে ধীরে মহিলার সঙ্গে বিজেপি নেতার মোবাইলে কথা বার্তা শুরু হয়। বন্ধুত্ব থেকে অন্তরঙ্গতা বাড়ে বলে সূত্রের খবর।

অভিযোগ, গত কয়েক মাস ধরে মহিলার ব্যবহারে হঠাৎ পরিবর্তন আসে। বিজেপি নেতার কাছে মোটা অঙ্কের টাকা দাবি করে সে। নাহলে তাঁর বিরুদ্ধে পুলিসে ধর্ষণের অভিযোগ দায়ের করবে বলে জানায়। প্রথমে ভয় পেলেও, পরে পুলিসের দ্বরস্থ হন বিজেপি নেতা। অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন: Gorakhnath Temple Attack: মুখে ধর্মীয় স্লোগান, কুড়ুল হাতে গোরক্ষনাথ মন্দিরের রক্ষীদের উপর 'চড়াও' যুবক

আরও পড়ুন: Maharashtra: বিকট শব্দ করে আকাশ থেকে নেমে এল আলোর রিং, চাঞ্চল্য মহারাষ্ট্রের গ্রামে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.