ভারতীয় সেনা জওয়ান খুনের ঘটনায় পাক হাই-কমিশনারকে তলব দিল্লির

পাক উস্কানিতে গত সোমবার সীমান্তে শহীদ হতে হয় দুই ভারতীয় জওয়ানকে। কাশ্মীরের মেন্ধর সেক্টরের কৃষ্ণঘাঁটি এলাকায় সংঘর্ষবিরতি লঙ্ঘন করে পাকিস্তান। পাক সেনাবাহিনীর হামলায় শহীদ হন ভারতীয় সেনা জওয়ান সুবেদার পরমজিত্‍ সিং ও BSF-এর হেড কনস্টেবল প্রেম সাগর। আহত হন আরেক BSF জওয়ান রাজিন্দর সিং।

Updated By: May 3, 2017, 07:42 PM IST
ভারতীয় সেনা জওয়ান খুনের ঘটনায় পাক হাই-কমিশনারকে তলব দিল্লির
আব্দুল বসিত

ওয়েব ডেস্ক : পাক উস্কানিতে গত সোমবার সীমান্তে শহীদ হতে হয় দুই ভারতীয় জওয়ানকে। কাশ্মীরের মেন্ধর সেক্টরের কৃষ্ণঘাঁটি এলাকায় সংঘর্ষবিরতি লঙ্ঘন করে পাকিস্তান। পাক সেনাবাহিনীর হামলায় শহীদ হন ভারতীয় সেনা জওয়ান সুবেদার পরমজিত্‍ সিং ও BSF-এর হেড কনস্টেবল প্রেম সাগর। আহত হন আরেক BSF জওয়ান রাজিন্দর সিং।

আরও পড়ুন- ফের পাক উস্কানিতে শহিদ হলেন দুই ভারতীয় জওয়ান

এই নৃশংস ঘটনার বিরুদ্ধে এবার কড়া ব্যবস্থা নিতে চলেছে ভারত। আজই পাক হাই-কমিশনার আব্দুল বসিতকে তলব করল ভারত। এই গোটা ঘটনায় এবার ভারতের কঠোর মনোভাবের কথা ইতিমধ্যেই বসিতকে জানিয়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার ভারতীয় সেনাবাহিনীর দুই জওয়ানকে খুন করে তাঁদের মুণ্ডচ্ছেদ করে পাক সেনারা। যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ আগেই অস্বীকার করেছে পাকিস্তান। গোটা বিষয়টি নিয়ে তারাও ভারতের কাছে তথ্য প্রমাণ চেয়েছে। সোমবারের এই ঘটনা নিয়ে পাকিস্তানের বিরুদ্ধে ফুঁসছে গোটা দেশ।

.