Aarya Voraa: মাইনাস ২২ ডিগ্রিতে স্ট্র্যাপলেস পোশাকে স্পিতিতে! আগুন জ্বলবার আগেই প্রায় নিভল আর কি...

Aarya Voraa: আর্য ভোরা, একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। হিমাচল প্রদেশের স্পিতি ভ্যালের তুষারময় ল্যান্ডস্কেপে প্রাক-বিবাহ বা প্রি ওয়েডিং-এর ভিডিও শ্যুট করার স্বপ্ন পূরণ ছিল তাঁরও ৷ যাইহোক, এই স্বপ্নই তাঁর জীবনে অবাক করা এক পরিনতি নিয়ে এসেছে -যা হল হাইপোথার্মিয়া।

Updated By: Mar 20, 2024, 07:09 PM IST
Aarya Voraa: মাইনাস ২২ ডিগ্রিতে স্ট্র্যাপলেস পোশাকে স্পিতিতে! আগুন জ্বলবার আগেই প্রায় নিভল আর কি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: আর্য ভোরা, একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ইনস্টাগ্রাম তাঁর পরিচিতি বিস্তর। হিমাচল প্রদেশের স্পিতি ভ্যালের তুষারময় ল্যান্ডস্কেপে প্রাক-বিবাহ বা প্রি ওয়েডিং-এর ভিডিও শ্যুট করার স্বপ্ন পূরণ ছিল তাঁরও ৷ যাইহোক, এই স্বপ্নই তাঁর জীবনে অবাক করা মূল্য নিয়ে এসেছে -যা হল হাইপোথার্মিয়া। আর্য ভোরা তীব্র ঠান্ডার বর্ণনা দিয়ে বলেছেন, এটি তাঁর হাতে ক্রমাগত অ্যাসিড ঢেলে দেওয়ার মত কিছুটা। তাঁর এই চরম পরিনতি সত্ত্বেও, তিনি একটি স্ট্র্যাপলেস গাউন পরে তুষারময় ভ্যালির মধ্য দিয়ে তাঁর বাগদত্তার সঙ্গে হাঁটার নির্দিষ্ট শটগুলি ক্যাপচারে অবিরত ছিলেন। 

আরও পড়ুন: Sidhu Moose Wala | IVF: অন্তত চিকিৎসা শেষ হতে দিন! হাতজোড় করে মুখ্যমন্ত্রীকে আবেদন মুসেওয়ালার বাবার
"আমি হিমশীতল হয়ে গিয়েছিলাম, কিন্তু আমাদের দুজনের হাঁটার শট করতে হয়েছিল। পরে, আমার হাইপোথার্মিয়া হয়ে যায়। মনে হচ্ছিল কেউ আমার হাতে ক্রমাগত অ্যাসিড ঢেলে দিচ্ছে। আমি এটা সহ্য করতে পারছিলাম না," বলেছেন আর্য ভোরা। ইনস্টাগ্রামে তাঁর ৮৫০ হাজারের বেশি ফলোয়ার রয়েছে। তিনি তাঁর প্রাক-বিবাহের ভিডিয়ো থেকে ঝলক শেয়ার করে পোস্টে বলেছেন, 'স্পিটি ভ্যালিতে একটি প্রি ওয়েডিং-এর শুটিং করার সময় -২২ ডিগ্রি সেলসিয়াসে মারা যাওয়ার সময়'।
হিমাঙ্কের তাপমাত্রা সহ্য করার পরে, ভোরা হাইপোথার্মিয়ায় ভুগছিলেন। তিনি তাঁর বাগদত্তা এবং বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন যাঁরা তাঁর পাশে থেকে ঠান্ডা প্রতিরোধ করেছিলেন।
'আমি খুবই আনন্দিত যে রঞ্জিত শ্রীনিবাস এবং আমাদের অন্যান্য বন্ধুরা আমার সঙ্গে ঠান্ডা সহ্য করেছে। এটি এক বছর ধরে ভেবেছিলাম। এবং সবকিছু ঠিক একইভাবে ঘটেছে', তিনি জানান। তাঁর হবু স্বামী, রঞ্জিত শ্রীনিবাস, স্পষ্ট করেছেন যে ফুটেজে কঠোর ঠান্ডার সঙ্গে সত্যিকারের লড়াই চলেছে। -২২ ডিগ্রি সেলসিয়াস পরিস্থিতিতে শুটিংয়ের চ্যালেঞ্জ গুলির উপর জোর দেওয়া হয়েছে তাঁদের ভিডিয়োটিতে। তিনি তাঁদের বিশেষ দিনের জন্য নিখুঁত শটগুলি অর্জনের জন্য ভোরার সংকল্পের প্রশংসা করেন।

আরও পড়ুন: US Missing Student: মার্কিন মুলুকে নিখোঁজ ভারতীয় পড়ুয়া, পরিবারের কাছে ১২০০ ডলার চেয়ে ফোন!
একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন: 'আমি আপনার স্বপ্নকে বাস্তবে পরিণত করার জন্য আপনার সংকল্পের প্রশংসা করি, তবে অন্যদের এই ধরনের ঝুঁকি নিতে উত্সাহিত করা এড়ানো গুরুত্বপূর্ণ। উচ্চ উচ্চতায় অসুস্থতা, প্রায়শই অপরিচিত তাপমাত্রার সংস্পর্শে আসার কারণে, ARDS এবং মৃত্যু সহ গুরুতর পরিণতি হতে পারে। , যা হালকাভাবে নেওয়ার মতো কিছু নয়।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.