আদিত্যনাথের 'অ্যান্টি রোমিও স্কোয়াড'-কে সমর্থন BJP-র কেন্দ্রীয় নেতৃত্বের

সাধারণ মানুষকে বিব্রত করা নয়, বরং মহিলাদের সুরক্ষাই প্রধান লক্ষ্য উত্তরপ্রদেশের নতুন মুখ্যমন্ত্রীর। আর তাই তৈরি করেছেন অ্যান্টি রোমিও স্কোয়াড। রাজ্যের নতুন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে সমর্থন করে এমনই দাবি উত্তরপ্রদেশ BJP-র।

Updated By: Mar 26, 2017, 04:50 PM IST
আদিত্যনাথের 'অ্যান্টি রোমিও স্কোয়াড'-কে সমর্থন BJP-র কেন্দ্রীয় নেতৃত্বের

ওয়েব ডেস্ক : সাধারণ মানুষকে বিব্রত করা নয়, বরং মহিলাদের সুরক্ষাই প্রধান লক্ষ্য উত্তরপ্রদেশের নতুন মুখ্যমন্ত্রীর। আর তাই তৈরি করেছেন অ্যান্টি রোমিও স্কোয়াড। রাজ্যের নতুন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে সমর্থন করে এমনই দাবি উত্তরপ্রদেশ BJP-র।

১৯ মার্চ মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পরই, রাজ্যে ইভটিজিং ও যৌন নির্যাতনের মতো ঘটনা রুখতে যোগী আদিত্যনাথ তৈরি করেন অ্যান্টি রোমিও স্কোয়াড। যোদিও বিরোধীদের দাবি, এই স্কোয়াড অপরাধীদের ধরার বদলে সত্যিকারের যুগলদের হেনস্থা করছে।

আরও পড়ুন- গোরক্ষপুরে যোগী আদিত্যনাথের গোরক্ষনাথ মন্দিরের সামনেই ঘটল এমন বিপত্তিকর ঘটনা!

বিরোধীদের আক্রমণকে একরকম প্রতিহত করেই BJP-র মুখপাত্র শাহনওয়াজ হোসেন বলেন, অ্যান্টি রোমিও স্কোয়াড নারীদের নিরাপত্তা দিতেই তৈরি করা হয়েছে। তারা কোনও ভাবেই সাধারণ মানুষকে হেনস্থা করবে না। শুধুমাত্র ইভটিজারদের ধরতেই তারা তৈরি।

অন্যদিকে, উত্তরপ্রেদেশে বেআইনী কসাইখানা বন্ধ করতে যে উদ্যোগ আদিত্যনাথ নিয়েছেন, তার প্রশংসা করে শাহনওয়াজ হোসেন বলেন, এই কাজ শুরু একটি রাজ্যেই নয়, গোটা দেশেই বন্ধ করা হবে। 

.