ফের ফাঁস পাকিস্তানে জঘন্য ষড়যন্ত্র, খাবারে বিষ মিশিয়ে জওয়ানদের হত্যার পরিকল্পনা করেছিল ISI

জম্মু - কাশ্মীর সরকারের গোয়েন্দা বিভাগের তরফে এক গোপন নোটে জানানো হয়েছে, কাশ্মীরে আইএসআইএর এজেন্টরা নিরাপত্তাবাহিনীর জওয়ানদের খাবারে বিষ মেশানোর পরিকল্পনা করেছে। 

Updated By: Mar 2, 2019, 12:14 PM IST
ফের ফাঁস পাকিস্তানে জঘন্য ষড়যন্ত্র, খাবারে বিষ মিশিয়ে জওয়ানদের হত্যার পরিকল্পনা করেছিল ISI

নিজস্ব প্রতিবেদন: জম্মু - কাশ্মীরে ভারতীয় নিরাপত্তাবাহিনীর জওয়ানদের হত্যা করতে আইএসআই-এর ভয়ঙ্কর ষড়যন্ত্র ফাঁস করলেন তদন্তকারীরা। জম্মু-কাশ্মীর পুলিসের এক তদন্ত রিপোর্টে জানানো হয়েছে, জওয়ানদের খাবারে বিষ মিশিয়ে তাদের হত্যার পরিকল্পনা করেছিল পাকিস্তান। সেজন্য রাজ্যে তাদের স্লিপার সেলকে ব্যবহারের পরিকল্পনা করেছিল তারা। পরিস্থিতি বিচার করে বাহিনীকে এব্যাপারে সতর্ক করা হয়েছে বলে জানা গিয়েছে। 

 

জম্মু - কাশ্মীর সরকারের গোয়েন্দা বিভাগের তরফে এক গোপন নোটে জানানো হয়েছে, কাশ্মীরে আইএসআইএর এজেন্টরা নিরাপত্তাবাহিনীর জওয়ানদের খাবারে বিষ মেশানোর পরিকল্পনা করেছে। এব্যাপের সতর্ক করা হয়েছে সমস্ত বাহিনীকে। 

আমাদের সহযোগী চ্যানেল WION-এ প্রকাশিত নথি অনুসারে কাশ্মীরে আইএসআই এজেন্টদের জন্য পাকিস্তানে তাদের পান্ডাদের টেলিফোনের কথাবার্তা থেকে এই খবর জানা গিয়েছে। জানা গিয়েছে, সীমান্তে মোতায়েন জওয়ানদের খাবারে বিষ মেশানোর পরিকল্পনা করেছে পাকিস্তান। 

ভারতের মাটিতে পা রেখে মুখ খুললেন অভিনন্দন, দিলেন প্রথম প্রতিক্রিয়া

পুলওয়ামা হামলার কয়েকদিন পর এই রিপোর্টে কাশ্মীরে বাহিনীর আধিকারিকরা নড়েচড়ে বসেছেন। ইতিমধ্যে সমস্ত বাহিনীর খাদ্যশস্যের গুদামগুলির নিরাপত্তা বাড়ানো হয়েছে।  

.