ISIS স্লোগানের জন্য দ্রুত অবতরণ করল ভারতীয় বিমান

আর পাঁচটা দিনের মতোই সকাল থেকে সবকিছু ঠিকঠাকই ছিল। দুবাই-এর বিমান বন্দর থেকে ছেড়েছিল একটি বেসরকারি বিমান চলাচল সংস্থার বিমান। গন্তব্য ছিল কেরলের কোঝিকোড়। কিন্তু বিমানটি তার নির্ধারিত গন্তব্যে পৌঁছতে পারল না। কারণ, মাঝ আকাশেই সকলকে চমকে দিয়ে, ওই বিমানেরই এক যাত্রী ISIS-এর সমর্থনে স্লোগান দিতে শুরু করে। ক্রমাগত দিতেই থাকে। ক্ষণিকের মধ্যেই বাকি যাত্রী ও বিমানকর্মীদের মধ্যে আতঙ্ক ছড়াতে থাকে হু হু করে। ফলে, কিছুক্ষণের মধ্যেই বিমান চালক সিদ্ধান্ত নিয়ে নেন বিমানটিকে জরুরী ভিত্তিতে অবতরণ করানোর। অবশেষে বিমানটিকে তড়িঘরি মুম্বাই বিমান বন্দরে নামানো হয়।

Updated By: Jul 29, 2016, 04:18 PM IST
ISIS স্লোগানের জন্য দ্রুত অবতরণ করল ভারতীয় বিমান
ছবিটি প্রতীকী।

ওয়েব ডেস্ক: আর পাঁচটা দিনের মতোই সকাল থেকে সবকিছু ঠিকঠাকই ছিল। দুবাই-এর বিমান বন্দর থেকে ছেড়েছিল একটি বেসরকারি বিমান চলাচল সংস্থার বিমান। গন্তব্য ছিল কেরলের কোঝিকোড়। কিন্তু বিমানটি তার নির্ধারিত গন্তব্যে পৌঁছতে পারল না। কারণ, মাঝ আকাশেই সকলকে চমকে দিয়ে, ওই বিমানেরই এক যাত্রী ISIS-এর সমর্থনে স্লোগান দিতে শুরু করে। ক্রমাগত দিতেই থাকে। ক্ষণিকের মধ্যেই বাকি যাত্রী ও বিমানকর্মীদের মধ্যে আতঙ্ক ছড়াতে থাকে হু হু করে। ফলে, কিছুক্ষণের মধ্যেই বিমান চালক সিদ্ধান্ত নিয়ে নেন বিমানটিকে জরুরী ভিত্তিতে অবতরণ করানোর। অবশেষে বিমানটিকে তড়িঘরি মুম্বাই বিমান বন্দরে নামানো হয়।

আরও পড়ুন- গ্রেফতার হুরিয়ত চেয়ারম্যান গিলানি

ওই ব্যক্তিকেও বিমান মাটি ছুঁতে না ছুঁতেই গ্রেফতার কারা হয়। এই মূহুর্তে পুলিসি জিজ্ঞাসাবাদ চলছে। যদিও এখনও পর্যন্ত এই ব্যক্তির সঙ্গে নিজেদের সম্পর্ক জানিয়ে আইসিস-এর তরফ থেকে কোনও রকম 'অফিসিয়াল' বার্তা প্রকাশ করা হয়নি।

আরও পড়ুন- কাশ্মীর নিয়ে পাকিস্তানকে ফের কড়া বার্তা ভারতের

.