সেনা দিবসের সমাবেশে কড়া হুঁশিয়ারি দিলেন সেনাপ্রধান বিপিন রাওয়াত

নিজেদের ক্ষোভ জানাতে গিয়ে কোনও সেনাকর্মী সোশ্যাল মিডিয়ায় মুখ খুললে , তা অপরাধ হিসেবে গণ্য করা হবে। এবং এই অপরাধের কড়া শাস্তি হবে। সেনা দিবসের সমাবেশে কড়া হুঁশিয়ারি দিলেন সেনাপ্রধান বিপিন রাওয়াত। গত কয়েকদিনে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন একাধিক সেনাকর্মী। বাহিনীর খাবার থেকে গাড়ি, সবকিছু নিয়ে মুখ খুলেছেন জম্মু ব্যাটেলিয়নের নার্সিং অ্যাসিস্ট্যান্ট রাম ভগত।

Updated By: Jan 15, 2017, 05:50 PM IST
সেনা দিবসের সমাবেশে কড়া হুঁশিয়ারি দিলেন সেনাপ্রধান বিপিন রাওয়াত

ওয়েব ডেস্ক: নিজেদের ক্ষোভ জানাতে গিয়ে কোনও সেনাকর্মী সোশ্যাল মিডিয়ায় মুখ খুললে , তা অপরাধ হিসেবে গণ্য করা হবে। এবং এই অপরাধের কড়া শাস্তি হবে। সেনা দিবসের সমাবেশে কড়া হুঁশিয়ারি দিলেন সেনাপ্রধান বিপিন রাওয়াত। গত কয়েকদিনে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন একাধিক সেনাকর্মী। বাহিনীর খাবার থেকে গাড়ি, সবকিছু নিয়ে মুখ খুলেছেন জম্মু ব্যাটেলিয়নের নার্সিং অ্যাসিস্ট্যান্ট রাম ভগত।

আরও পড়ুন জাতীয় পতাকার পাপোষের পর এবার মহাত্মা গান্ধীর ছবি দেওয়া চপ্পল!

এর আগে মুখ খোলেন জম্মু সীমান্তে কর্মরত BSF জওয়ান তেজবাহাদুর যাদব।  এর জেরেই আজ কড়া হুঁশিয়ারি দিয়েছেন সেনাপ্রধান। তাঁর পরামর্শ, সেনাকর্মীদের অভিযোগ জানানোর স্বীকৃত পথ রয়েছে। সেসব এড়িয়ে মিডিয়ার দৃষ্টি আকর্ষণের জন্য সোশ্যাল মিডিয়ায় মুখ খুললে কড়া শাস্তির হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

আরও পড়ুন  বাহিনীতে দুর্নীতির অভিযোগে মুখ খুললেন আরও এক সেনাকর্মী

.