কর্ণাটক হাইকোর্টে বেকসুর খালাস জয়ললিতা, জয়ের উৎসবে মাতল এআইএডিএমকে ক্যাম্প

আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি মামলায় বেকসুর খালাস পেলেন জয়ললিতা। জয়ললিতা সহ অন্য তিনজনকেও এই মামলায় বেকসুর খালাস করেছে কর্ণাটক হাইকোর্ট। প্রায় কুড়ি বছর ধরে চলছিল এই মামলা। সেপ্টেম্বরে জয়ললিতা সহ চারজনকে দোষী সাব্যস্ত করে বেঙ্গালুরুর বিশেষ আদালত। চার বছরের জেল সাজা হয় জয়ললিতার। ১০০ কোটি টাকা জরিমানাও হয় তাঁর।

Updated By: May 11, 2015, 11:58 AM IST
কর্ণাটক হাইকোর্টে বেকসুর খালাস জয়ললিতা, জয়ের উৎসবে মাতল এআইএডিএমকে ক্যাম্প

ব্যুরো: আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি মামলায় বেকসুর খালাস পেলেন জয়ললিতা। জয়ললিতা সহ অন্য তিনজনকেও এই মামলায় বেকসুর খালাস করেছে কর্ণাটক হাইকোর্ট। প্রায় কুড়ি বছর ধরে চলছিল এই মামলা। সেপ্টেম্বরে জয়ললিতা সহ চারজনকে দোষী সাব্যস্ত করে বেঙ্গালুরুর বিশেষ আদালত। চার বছরের জেল সাজা হয় জয়ললিতার। ১০০ কোটি টাকা জরিমানাও হয় তাঁর।

বাকিদের ১০ কোটি টাকা করে জরিমানা হয়। পরে সুপ্রিম কোর্ট জয়ললিতার অন্তর্বর্তী জামিন মঞ্জুর করে। এরপর বিশেষ আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টেও দ্বারস্থ হন জয়ললিতা। তিন মাসের মধ্যে আপীল মামলার রায় দিতে নির্দেশ দিয়েছিল  সুপ্রিম কোর্ট। সময়সীমা পেরোনোর  একদিন আগেই রায় দিল কর্ণাটক হাইকোর্ট। রায়ে বেকসুর খালাস করে দেওয়া হয়েছে চারজনকেই। এরপর আর নির্বাচনে লড়তে বাধা রইল না জয়ললিতার। 

.